ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মামার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার শিশু
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৭:১২ এএম  (ভিজিট : ৩৭২)
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যের বাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামে মামার বাড়িতে বেড়াতে গিয়ে ১০ বছর বয়সী শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার সকালে ভূক্তভোগী শিশুর খালা তানিয়া আক্তার বাদি হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন। ঘটনা প্রকাশের  পর থেকে অভিযুক্ত মারুফ পলাতক রয়েছে। 

জানা যায়, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামের ১০বছর বয়সী এক শিশু মামার বাড়িতে বেড়াতে যায়। পরে গত মঙ্গলবার  রাত ১০টায় পাশ্ববর্তী মুদি দোকানে খাবার কিনতে যায়। পথে ওই এলাকার মাসুম মিয়ার ছেলে মারুফ (১৮)ওই শিশুর মুখ চেপে ধরে জোরপূর্বক পাশ্ববর্তী জলিলের গ্যারেজে নিয়ে ধর্ষণ করে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে তারা মামার বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি স্থানীয়দের কাছে বিচার দাবি করে না পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী শিশুর খালা তানিয়া আক্তার বাদি হয়ে অভিযুক্ত মারুফকে আসামী করে মামলা দায়ের করেন। 

ভুক্তভোগী ওই শিশুর খালা তানিয়া আক্তার জানান, আমার ভাগ্নির সঙ্গে যা হয়েছে এটা কোনভাবেই মানতে পারছি না। এ ঘটনায় স্থানীদের কাছে বিচার দাবি করে পাইনি। ঘটনার একদিন পর থানায় মামলা দায়ের করেছি। 

বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মাসুম আহমেদ বলেন, বিষয়টি নিয়ে ভূক্তভোগী শিশুর পরিবার তার কাছে গিয়েছিলেন। বিষয়টি আইনগতভাবে ব্যবস্থা নেওয়া উচিত মনে করে থানায় পাঠিয়ে দিয়েছেন। 

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. মহসিন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। আসামী গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। ভুক্তভোগী শিশুকে আজ (শুক্রবার) চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হবে।

সময়ের আলো/আরএস/ 





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close