ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের আবারো সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪, ৭:৫৮ এএম আপডেট: ২৭.০৬.২০২৪ ৮:০৯ এএম  (ভিজিট : ৩৫৮)
চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন প্রিন্ট টেক্স গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি ও শিক্ষানুরাগী মোহাম্ম্মদ গোলাম রাব্বানী পাপ্পু। 

বুধবার (২৬ জুন) বিকেলে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস। সভায় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম। 

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি, অভিভাবক প্রতিনিধি মো. জাহিদ, মো. দ্বীন ইসলাম, মো. পলাশ দেওয়ান, বশির আল হেলাল ও সংরক্ষিত মহিলা প্রতিনিধি রুপালী রানী। সাধারণ শিক্ষক প্রতিনিধি তনয় চন্দ্র দে, আলমগীর দেওয়ান, নুরুন নাহার আক্তার। 

অভিভাবক প্রতিনিধি পলাশ দেওয়ান সভাপতি হিসেবে মোহাম্মদ গোলাম রাব্বানী পাপ্পুর নাম প্রস্তাব করলে আরেক প্রতিনিধি মো. দ্বীন ইসলামসহ উপস্থিত সকল প্রতিনিধিরা সর্বসম্মতিক্রমে গোলাম রাব্বানী পাপ্পুকে সভাপতি হিসেবে সমর্থন করেন। 

জানতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি বলেন, নির্বাচিত স্কুল ম্যানেজিং কমিটি  পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নে ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি  মোহাম্ম্মদ গোলাম রাব্বানী পাপ্পু বলেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী ও শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান। বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। 

তিনি বলেন, আমাকে যারা দ্বিতীয়বারের ন্যায় এই মহান দায়িত্ব দিয়েছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে চাঁদপুর ২ এর সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। এছাড়াও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সুবর্ণা চৌধুরী বীণা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহিকে।শিল্পপতি গোলাম রাব্বানী পাপ্পু ঐতিহ্যবাহী এই বিদ্যালয়ের সাবেক ছাত্র ও বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক ছিলেন। তিনি চাঁদপুর জেলা যুবলীগের কার্যকারী কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

শিল্পপতি গোলাম রাব্বানী পাপ্পুর দ্বিতীয় বারের ন্যায় সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ও দুরন্ত'৯৭ সাবেক সাধারণ সম্পাদক এবং মতলব সমিতি-ঢাকার সভাপতি ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ অভিনন্দন জানান।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close