ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

প্রেম করে বিয়ে, তালাক দেওয়ায় অভিমানে স্ত্রীর আত্মহত্যা
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৭:১১ পিএম  (ভিজিট : ২৪৬)
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশে প্রেম করে বিয়ের একবছর পর তালাক দেওয়ায় অভিমানে স্ত্রী পুর্নিমা খাতুন (১৮) গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (২৬ জুন) দুপুরে উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত পুর্নিমা ওই গ্রামের মো. শহিদুল ইসলামের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গুড়মা গ্রামে মো. মুনজিল আলীর ছেলে রাসেল আহমেদ (২২) সঙ্গে পুর্নিমা খাতুনের প্রেমের সম্পর্ক থেকে প্রায় ১ বছর আগে তারা পরিবারের অসম্মতিতে বিয়ে করে সংসার করেন। বিয়ের পর থেকে রাসেল এর পরিবার এ বিয়ে মেনে না নেয়ায় পুর্নিমা তার বাবার বাড়িতেই থাকতেন। কিন্তু এ নিয়ে দুই পরিবারের মাঝে চরম দ্বন্দ্ব দেখা দেয়। পরে উভয় পরিবারের সম্মতিতে ও উভয়ের মতামতের ভিত্তিতে গত মঙ্গলবার (২৫ জুন) গ্রাম্য সালিসি দরবার হয়। পরে স্বামী রাসেল তার স্ত্রীকে তালাক নামা দেয়। এতে অভিমান ও ক্ষোভে আজ (বুধবার) দুপুরে ওই নারীর বাবার বাড়ি ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। 

তিনি আরও জানান, তার পরিবারের দাবি প্রেম করে বিয়ের এক বছর পর তালাক দেয়ায় অভিমানে পুর্নিমা খাতুন গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  প্রেম করে বিয়ে-স্ত্রীর আত্মহত্যা   তাড়াশ-সিারাজগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close