ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাওরের পানি সাঁতরে বৈদ্যুতিক টাওয়ারে যুবক, বিদ্যুৎ বিচ্ছিন্ন ৩ উপজেলা
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৬:০৮ পিএম  (ভিজিট : ২৫৪)
হঠাৎ করেই ৩৩ কেভি একটি বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় উঠে পড়ে মানসিক ভারসাম্যহীন এক যুবক। এ ঘটনায় চার দিকে হৈচৈ পড়ে যায়। খবর পেয়ে দেড় ঘণ্টা চেষ্টায় ওই যুবককে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ঘটনায় হাওরের ৩ উপজেলায় দীর্ঘ ৩ ঘণ্টা বন্ধ রাখতে হয় বিদ্যুৎ সরবরাহ। 

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জের ইটনা উপজেলার এলেংজুরী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে সবার অজান্তে বাড়ির সামনে হাওরের পানি সাঁতরে ৩৩ কেভি একটি বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় উঠে পড়েন আলমগীর হোসেন নামে ওই যুবক। পরে স্থানীয়রা কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিকে জানালে তারা বিদ্যুৎ সরবরাহ লাইন বন্ধ করে দেয়। খবর পেয়ে ইটনা ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার অভিযানে নামে। প্রায় দেড় ঘণ্টার চেষ্টা তাকে বৈদ্যুতিক টাওয়ারের চূড়া থেকে তাকে নামিয়ে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। 

ইটনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মুশফিকুর রহমান বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই যুবকের নাম আলমগীর হোসেন (৩০)। তিনি ইটনা উপজেলার এলেংজুরী ইউনিয়নের মনজিল মিয়ার ছেলে। আলমগীর ভারসাম্যহীন বলেও জানিয়েছে ফায়ার সার্ভিস। 

এ ঘটনায় কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার ২৪টি ইউনিয়নের মধ্যে ২৩টিতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়। 

মিঠামইন পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ কামাল হোসেন বলেন, এই ঘটনায় দুই ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। টাওয়ার থেকে ওই যুবককে উদ্ধারের পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হয়। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বৈদ্যুতিক টাওয়ারে যুবক   বিদ্যুৎ বিচ্ছিন্ন   কিশোরগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close