ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুড়িগ্রামে সাতদিন পর নারীর মরদেহ উদ্ধার, নিখোঁজ ৪
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১:১১ এএম  (ভিজিট : ৩১৮)
কুড়িগ্রামের উলিপুরে উপজেলায় তিস্তা নদী‌তে নৌকাডু‌বির ঘটনায় নি‌খোঁ‌জের ৭ দিন পর রূপালী বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এখনো ৪ জন নিখোঁজ রয়েছে।

নিখোঁজ রূপালী বেগমের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন উলিপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা গোলাম মর্তুজা।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে উপজেলার বজরা ইউনিয়নের দক্ষিণ এলাকার শাহাবুদ্দিনের ঘাটের পশ্চিম তীরে এ মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। তারা লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। এর আগে ৪দিন পর কুলসুম নামের আরেকটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নৌকাডু‌বির ঘটনায় এখনও ৪ জন নি‌খোঁজ রয়েছে তারা হলেন- পশ্চিম বজরার আনিছুর রহমান (৩০), তার কন্যা সন্তান আইরিন (৯),ভাগ্নি হিরা ম‌নি (৮) ও আজিজু‌র রহমানের ছেলে শা‌মিম হো‌সেন (৫)।

উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান জানান, গত বুধবার সন্ধ্যায় পশ্চিম বজরা এলাকার ২৬ জন যাত্রী নি‌য়ে আত্মীয়র বাড়িতে দাওয়াত খেতে যাওয়ার সময় নৌকাডু‌বির ঘটনা ঘটে।

এ সময় ১৯ জন নদী সাঁতরে তীরে উঠ‌তে পারলেও সাতজন নি‌খোঁজ হয়। প‌রে তল্লাশি চালিয়ে ঐ রাতেই আয়শা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে কুলসুমের মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেলে রূপালী বেগম নামে আরও এক নারীর মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এনিয়ে এখন পর্যন্ত ৩ জনের লাশ উদ্ধার হলো। অপর নিখোঁজ ৪ জনকে উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close