ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খুলনায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ১০:১১ পিএম  (ভিজিট : ৩৭০)
খুলনায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ‘হীরক জয়ন্তী’ উদ্যাপিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে রোববার (২৩ জুন) সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সকাল ৯টায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ র‍্যালি বের করা হয়। 

শোভাযাত্রাটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও ৭৫ পাউণ্ডের কেককাটা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। 

বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর আলী আকবর টিপু, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, শেখ মো. জাহাঙ্গীর আলম, কামরুল ইসলাম বাবলু, অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, মো. সফিকুর রহমান পলাশ, অ্যাড. মো. আইয়ুব আলী মুন্সি, জামাল উদ্দিন বাচ্চু, শেখ মো. জাহাঙ্গীর আলম, কামরুল ইসলাম বাবলু, নুর মোহাম্মদ শেখ, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, অ্যাড. ফারুক হোসেন, আব্দুল হাই পলাশ, বাবুল সরদার বাদল, ফেরদৌস হোসেন লাবু, বীর মুক্তিযোদ্ধা মুন্সি আইযুব আলী, মঈনুল ইসলাম নাসিম, চৌধুরী মিনহাজ উজ জামান সজল প্রমুখ। 

এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নগরীসহ জেলার বিভিন্ন স্থানে দলের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, এই দেশের উন্নয়নে যতগুলো আন্দোলন হয়েছে সবই আওয়ামী লীগের হাত ধরেই। তাই এই দলটির ওপর মানুষের আস্থা ও ভালোবাসা সব সময়ই বেশি। অর্থাৎ আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে অসহায়, বঞ্চিত, বাঙালির অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করার জন্য। আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাঙালি জাতি পেয়েছে একটি স্বাধীন ও সার্বভৌম দেশ। এ দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার দিয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের হাতে যখনই দেশ পরিচালনার ভার এসেছে তখনই দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। 
এক কথায় আন্দোলন-সংগ্রাম ও জনকল্যাণে পরিক্ষিত আওয়ামী লীগের বিকল্প কোনো রাজনৈতিক দল এখনো সৃষ্টি হয়নি। দেশ পরিচালনাতেও আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। যতদিন আওয়ামী লীগ সরকারের হাতে দেশ থাকবে, উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে যাবে বাংলাদেশ।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close