ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা হত্যা, জামিনে এসে বাদিকে হুমকির অভিযোগ
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ৬:৪৯ পিএম  (ভিজিট : ২৪০)
লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এম সজিব হত্যা মামলার প্রধান আসামি কাজী মামুনুর রশিদ বাবলুর বিরুদ্ধে বাদিকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে রোববার (২৩ জুন) দুপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়কে ছাত্রলীগের ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়। এতে নিহত সজিবের পরিবারের সদস্যসহ দুই শতাধিক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাদিকে হুমকির ঘটনায় বাবলুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ও হত্যা মামলার সকল আসামিকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন মানববন্ধনকারীরা।

মানববন্ধনে বক্তব্য দেওয়ার সময় কান্নায় ভেঙে পড়েন নিহত সজিবের মা ও মামলার বাদি বুলি বেগম। একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়েন।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগে সহ-সভাপতি ছাবির আহমেদ, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাহাব উদ্দিন, যুগ্ম-আহবায়ক আব্দুর রাজ্জাক রিংকু ও চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ অনেকে।

মানববন্ধনে মামলার বাদি বুলি বেগম বলেন, বাবলু আমাকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। সে আমাকে মারধর ও আমার ঘর জালিয়ে দেওয়ার হুমকি দিয়েছে। কিন্তু আমি হত্যাকারীদের সাথে কোন আপস করবো না। বাবলুসহ হত্যাকারীদরে ফাঁসি চাই।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ছাবির আহমেদ বলেন, মামলার প্রধান আসামি বাবলু একজন ডাকাত। জামিনে এসে সে আমাদের কয়েকজনকে হুমকি দিচ্ছে। আমরা তার হুমকিকে ভয় পাই না। আমরা সজিব হত্যার বিচার চাই। হত্যা মামলার সকল আসামিকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এদিকে মামলায় প্রধান অভিযুক্ত কাজী মামুনুর রশিদ বাবলু তার ফেসবুক পেজে একটি স্ট্যাটার্স দিয়েছেন। এতে তিনি উল্লেখ করেন, আমি হাইকোর্ট থেকে অন্তবর্তীকালীন জামিন পেয়েছি। এখনো চন্দ্রগঞ্জে যাইনি। কিন্তু কুচক্রী মহলের ষড়যন্ত্র এখনো থামেনি। সজিব হত্যা মামলা তুলে নেওয়ার জন্য সজিবের মাকে হুমকি দেওয়ার কথা বলে আমাকে উদ্দেশ্য করে মানববন্ধন করেছে। হুমকি দেওয়ার বিষয়টি মিথ্যা ও প্রপাগাণ্ডা।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল রাতে চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের যৈদের পুকুরপাড় এলাকায় ছাত্রলীগ কর্মী সজিব, সাইফুল পাটোয়ারী, মো. রাফি ও সাইফুল ইসলাম জয়ের ওপর অতর্কিত হামলা ও গুলি চালানো হয়। ১৫ এপ্রিল রাতে সজিবের মা বুলি বেগম বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও সদস্য সচিব তাজুল ইসলাম তাজু ভূঁইয়াসহ ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। এতে ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। ১৬ এপ্রিল রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সজিব মারা যান। হত্যার অভিযোগ উঠায় অভিযুক্ত কাজী বাবলু ও তাজুল ইসলামকে স্বেচ্ছাসেবক লীগের পদ থেকে বহিষ্কার করা হয়।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close