ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনাজপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ৫:১৯ পিএম  (ভিজিট : ৪৫২)
দিনাজপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উদযাপিত হয়েছে। উৎসাহ উদ্দীপনায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপনে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে রোববার (২৩ জুন) সকাল ৭টায় শহরের বাসুনিয়াপট্টিস্থ পৌর ও সদর উপজেলা কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। এরপরে বেলা সাড়ে ১১টায় দিনাজপুর ইনস্টিটিউট থেকে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠনের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় শোভাযাত্রার নেতৃত্ব দেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এসএম শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম। পরপরই জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ। পর্যায়ক্রমে শ্রদ্ধা জানান সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও। এর আগে দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে উদযাপিত হয় প্রাণের সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close