ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় পানিতে ডুবে বাকপ্রতিবন্ধী শিশুর মৃত্যু
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ৭:০৭ এএম  (ভিজিট : ৩৬৮)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পানিতে ডুবে বাকপ্রতিবন্ধী শিশুকন্যা খাদিজা খাতুনের মৃত্যু হয়েছে। শনিবার (২২ জুন) সন্ধ্যায় বাড়ির পাশে একটি গর্তের পানিতে ডুবে যায়। তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে মৃত্যু বলে ঘোষণা করে।

ঘটনাটি ঘটেছে আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের আসান নগর গ্রামে। খাদিজা খাতুন (৭) উপজেলার কালিসদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামের লিটন আলীর মেয়ে। দুই ছেলে ১ মেয়ের মধ্যে বাকপ্রতিবন্ধি খাদিজা খাতুন সবার ছোট।

খাদিজার মা নাজমুন্নাহার জানান, আমার মেয়ে খাদিজা কথা বলতে পারে না। একাই খেলা করে বেড়ায় । দুপুরে প্রচুর বৃষ্টি হয়েছে। সন্ধ্যার আগে বাড়ি থেকে বাহিরে বের হয়ে যায়। কিছু সময় পর তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করি। তাকে খুজতে খুজতে গর্তের পাশে গিয়ে খাদিজার স্যান্ডেল পড়ে আছে। পানিতে মাথার চুল ভাসতে। পানিতে লাফ দিয়ে উপরে নিয়ে আসি। স্থানীয় লোকজন ডাক্তারের নিকট নিয়ে যায়। কান্না কন্ঠে বলে আমার মেয়েকে বাচাতে পারলাম না।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার পুলিশ পরির্দশক তদন্ত আবু সাঈদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসাননগর গ্রামে পানিতে ডুবে একটি শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close