ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় ১ স্কুল ছাত্র নিহত, আহত ২
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ৭:৪০ পিএম  (ভিজিট : ৪৫২)
ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় রানা মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (২১ জুন) রাতে এক্সপ্রেসওয়ের বাইপাস সড়কে বগাইল বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের টোল প্লাজা এলাকায় অটোরিকসার সঙ্গে আঘাত লেগে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রানা বাইশাখালি গ্রামের আজম মিয়ার ছেলে। এ সময় চালক আব্দুল্লাহ ও আরেক আরোহী ফয়সাল আহত হন। আহত আবদুল্লাহ একই গ্রামের মৃত আলিম মিয়ার ছেলে ও ফয়সাল (১৭) ভাঙ্গা বাজারের সিলভার ব্যবসায়ী ফরিদ ভুইয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পরে তারা তিন বন্ধু মোটরসাইকেল যোগে ঘুরতে বের হয়। পরবর্তীতে তিন বন্ধু মালিগ্রাম থেকে খিচুড়ি খেয়ে ভাঙ্গার দিকে উত্তরের বাইপাস সড়ক দিয়ে ফিরতেছিল। ঘটনাস্থলে পৌঁছালে অপর দিক থেকে তিন চাকার অটোভ্যানের বডির সঙ্গে পিছনে বসা রানার পায়ে আঘাত লেগে তাদের মোটরসাইকেলটি ছিটকে পড়ে।

এসময় মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। রানার পায়ে আঘাত লেগে বাম পা ভেঙ্গে গুড়িয়ে যায়। স্থানীয়রা ওদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রানার অবস্থার অবনতি হলে ঢাকায় হস্তান্তর করা হয়। ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে রানা মারা যায়।

এ বিষয়ে রানার চাচা বিল্লাল মাতুব্বর জানান, কোন মতেই রানার রক্ত পড়া বন্ধ হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণে রানা মৃত্যুর কোলে ঢলে পড়েন। রানার মৃত্যুতে আমাদের পুরো পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। 

শনিবার (২২ জুন) সকালে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয় রানাকে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close