ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অপহরণের ১১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ৬:৫০ পিএম  (ভিজিট : ২২৪)
রাজশাহীতে অপহরণের ১১ দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাব-৫। এ ঘটনায় অভিযুক্ত অপহরণকারী যুবক শিহাবুল ইসলামকে (২১) গ্রেফতার করা হয়েছে। শিহাবুল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল গ্রামের মোজাম্মেল হকের ছেলে। 

শুক্রবার (২১ জুন) দিনগত রাত আড়াইটার দিকে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এছাড়া ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

শনিবার (২২ জুন) দুপুরে র‍্যাব-৫ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভুক্তভোগী স্কুলছাত্রীর সাথে বন্ধুত্বের সম্পর্কের এক পর্যায়ে অবৈধ প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল শিহাবুল। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গত ১০ জুন অভিযুক্ত যুবক ওই স্কুলছাত্রীকে নগরীর সাগরপাড়া মোড় থেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে। 

এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর পরিবারের পক্ষে থানায় মামলা দায়ের করা হয়। এই অপহরণ মামলার প্রেক্ষিতে র‌্যাব-৫ এর একটি দল অপহরণকারীকে আটক এবং ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে গতকাল (শুক্রবার) দিনগত রাতে মহানগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকা থেকে শিহাবুলকে গ্রেফতার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার যুবককে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্কুলছাত্রী অপহরণ   যুবক গ্রেফতার   রাজশাহী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close