ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দুই প্রকৌশলীর প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ৭:৫৫ এএম  (ভিজিট : ৩৭৪)
নারায়ণগঞ্জে এক ঠিকাদারের কাছ থেকে দুই প্রকৌশলীর প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল হয়েছে। নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ে জহির নামের ওই ঠিকাদারের কাছ থেকে প্রকাশ্যে ঘুষ গ্রহণ করতে দেখা যায় উপসহকারী প্রকৌশলী কাঞ্চন কুমার পালিত ও সাবেক সহকারী প্রকৌশলী আবদুল কুদ্দুসকে।

এ সময় তাদেরকে ঘুষের পরিমাণ নিয়ে দরকষাকষি করতেও দেখা যায়। মুঠোফোনে ধারণ করা পাঁচ মিনিটের ওই ভিডিওটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে ভিডিওটি কবে ধারণ করা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের আলাপচারিতা থেকে ধারণা করা হচ্ছে, ভিডিওটি ঈদুল আজহার কয়েক দিন আগের। 

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল ভিডিওটি দেখেছেন জানিয়ে বলেন, উপসহকারী প্রকৌশলী কাঞ্চন পালিতের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেশ আগে থেকেই রয়েছে। তাকে বদলির জন্য ডিও লেটারও দেওয়া হয়েছে। আর সহকারী প্রকৌশলী আবদুল কুদ্দুস এখন আর এখানে কর্মরত নন। বেশ কিছুদিন আগেই তিনি বদলি হয়ে গেছেন। তিনি আরও বলেন, কারও কোনো অনিয়ম, দুর্নীতি বা অপকর্ম আমি সহ্য করব না। এসব অপকর্মে সরকারের ও প্রধানমন্ত্রীর বদনাম হবে। এটা হতে দেওয়া যায় না। বিষয়টি আমি সরকারের ঊর্ধ্বতন মহলে জানাব এবং পাশাপাশি এ বিষয়ে একটি তদন্ত কমিটি গ্রহণ করা হবে। 

বিষয়টি জানতে উপসহকারী প্রকৌশলী কাঞ্চন কুমার পালিতের মুঠোফোনে একাধিকবার কল করেও বন্ধ পাওয়া যায়।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close