ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পল্টনে অফিসের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার
পুলিশের ধারণা মদ্যপানে মৃত্যু
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ১০:৪৯ পিএম  (ভিজিট : ৩৫০)
রাজধানীর নয়াপল্টনে একটি অফিসের কক্ষ থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা মদ্যপানে ওই দুজনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২০ জুন) বেলা ৪টার দিকে নয়াপল্টন কার্লভার্ট রোডের রুপায়ন তাজ  মাতৃভুমি ডেভেলোপার কোম্পানীর একটি অফিস থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। 

পল্টন থানার এসআই রাম কানাই সরকার জানান, বিকালে খবর পেয়ে নয়া পল্টনের ওই ভবনের ৬তলা থেকে দরজার তালা ভেঙ্গে মরদেহ দুটি উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, তারা দুজন মাতৃভুমি ডেভেলোপার কোম্পানীর পিয়ন। সবাই ঈদের ছুটিতে গেলেও তারা দুজন অফিসেই ছিল। গতকাল থেকে তাদের মোবাইলে পাচ্ছিল না পরিবার ও অফিসের লোকজন। পরে আজকে দরজা ভেঙ্গে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রুমের মধ্যে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

হাসপাতালে ইমনের বোন জামাই মো. লিটন জানায়, ইমন ও ফরহাদ সম্পর্কে চাচাতো ভাই হয়। তাদের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। ফরহাদের গ্রামের নাম চরকছছর দিয়া বাবার নাম আব্দুল জলিল। ও ইমনের গ্রামের ত্রিমোহনী চকিদার বাড়ি, বাবার নাম নুর ইসলাম পাটোয়ারী। বর্তমানে নয়াপল্টনের ওই অফিসেই থাকতো। 

তিনি আরও জানান, বুধবার সকাল থেকে তাদের ফোনে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার অফিসের লোকজনও অফিসে এসে তাদের দুজনকে পাচ্ছিল না। পরে বিষয়টি আমাকে জানালে দুপুড়ে নয়া পল্টনের ওই অফিসে যাই। সেখানে গিয়ে তাদের থাকার রুমের ভিতর থেকে বন্ধ পাই। পরে পল্টন থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশের সহয়তায় দরজা ভেঙ্গে তাদের দুজনের মরদেহ দেখতে পাই।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close