ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৬:১৬ পিএম  (ভিজিট : ৬৬৬)
মুন্সীগঞ্জের গজারিয়ায় ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম হালিমা আক্তার (২৫)। তিনি উপজেলার গজারিয়া ইউনিয়নের উত্তর ফুলদী গ্রামের রাকিব হোসেন প্রধানের স্ত্রী। পুলিশ প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বললেও নিহতের স্বজনদের দাবি, পরিকল্পিতভাবে হালিমাকে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দশ বছর আগে উত্তর ফুলদী গ্রামের সিরাজুল ইসলাম প্রধানের ছেলে রাকিব হোসেন প্রধানের সঙ্গে পার্শ্ববর্তী পানির চর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে হালিমা আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে ৯ বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

সম্প্রতি শাশুড়ি ডালিয়া বেগমকে ধার হিসেবে দেওয়া ২৫ হাজার টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে রাকিবর সঙ্গে তার স্ত্রীর কলহ শুরু হয়। সোমবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়।

নিহত গৃহবধূর মা ডালিয়া বেগম বলেন, রাকিব আমার কাছ থেকে আগে ৫০ হাজার টাকা ধার নিয়েছিল। পরে রাকিবের কাছ থেকে আমি ২৫ হাজার টাকা নেই। হিসেব করলে রাকিবের কাছে আরও টাকা পাব। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রাকিব-ডালিয়ার প্রায়ই ঝগড়া হতো।

তিনি আরও বলেন, সকালে রাকিবের বাড়ি থেকে ফোন করে জানানো হয়, আমার মেয়ে স্ট্রোক করেছে। দ্রুত মেয়ের শ্বশুরবাড়ি গিয়ে দেখি, সে ফাঁস নিয়েছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড, বিষয়টি কৌশলে আড়াল করার চেষ্টা করা হচ্ছে।

নিহতের স্বামী রাকিব হোসেন প্রধান বলেন, সব সংসারেই টুকটাক ঝগড়া হয়। কিন্তু, এ ঘটনায় সে তার জীবন শেষ করে দেবে ভাবতে পারিনি। ঘটনার সময় আমি কাঁচপুরে ছিলাম। খবর পেয়ে বাড়িতে আসি। বিষয়টি যারা হত্যাকাণ্ড বলে দাবি করছে, তারা মিথ্যাচার করছে।

গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close