ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ফিল্মি স্টাইলে ফিলিং স্টেশনে হামলা, আটক ২
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০২৪, ৮:৪৫ পিএম  (ভিজিট : ৯৮২)
গাজীপুরের কালিয়াকৈর এক ফিলিং স্টেশনে ফিল্ম স্টাইলে হামলা চালিয়ে নগদ অর্থ লুট করার অভিযোগ উঠেছে। এসময় বাধা দিতে গেলে পাম্পের মালিক শফি উদ্দিন ও রাতুলকে পিটিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই ঘটনায় এলাকাবাসী দুজনকে আটক করে পুলিশ সোপর্দ করা হয়।

সোমবার (১৭ জুন) বিকেল উপজেলার বোর্ডঘর এলাকায় আজমত আলী ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, আজ (সোমবার) বিকেলে পাঁচটার দিকে আজমত আলী ফিলিং স্টেশনে মোটরসাইকেল নিয়ে মামুন, সুরু মিয়া, রাহাত অজ্ঞাত আরও ৫ থেকে ৬ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে অতর্কিতভাবে ফিলিং স্টেশনে ফিল্ম স্টাইলে হামলা চালায়। এসময় ফিলিং স্টেশনের মালিকের ভাতিজা রাতুল বাধা দিতে গেলে তাকে এলোপাতাড়ি ভাবে পিঠিয়ে জখম করে এবং মাথায় আঘাত করলে মাটিতে লুঠে পরে। পাম্পের মালিক ভাতিজাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাকেও পিটিয়ে জখম করে। আহতদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ততক্ষণে হামলাকারীরা ক্যাশে থাকা নগদ সাত লাখ টাকা লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী মামুন, সুরু মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। 

আটককৃতরা সবাই টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা গোড়াই রনারচালা এলাকার বাসিন্দা। ওই ঘটনায় আজ (সোমবার) সন্ধ্যায় শফিউদ্দিন আহমেদ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল বিশ্বাস ফেন্সি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। ওই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ফিল্ম স্টাইলে হামলা   নগদ টাকা লুট   আটক   কালিয়াকৈর-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close