ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুরবানির গরু নিয়ে ঘরে ফেরা হলো না দোহার
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০২৪, ৭:৪২ পিএম  (ভিজিট : ৪৫৪)
বগুড়ার আদমদীঘিতে কুরবানির পশু খামার থেকে নিজ বাড়িতে নেওয়ার সময় পিকাপ উল্টে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৬টায় উপজেলার নওগাঁ বগুড়া মহাসড়কের শিবপুর বাবলা তলা নামক স্থানে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহতের নাম আহোনা আবিদ দোহা (১৫)। সে আদমদীঘির তেঁতুলিয়া গ্রামের সাইদুজ্জামান তোতার ছেলে। এবং পার্শ্ববর্তী নওগাঁ কেডি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। এছাড়া নিহত স্কুল ছাত্র দৈনিক সমকাল ও দৈনিক করতোয়ার আদমদীঘি প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের নাতি। ঈদের দিন তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ (সোমবার) পবিত্র ঈদুল আজহা দিনটি উপলক্ষে কুরবানির জন্য শিবপুর বাবলা তলা নামক স্থান এলাকার একটি খামারে গরু কিনে রেখেছিল পরিবারের লোকজন। সকালে সেই গরুটি আনতে যায় স্কুল ছাত্র আহোনা আবিদ দোহা। একটি পিকাপে করে গরুটি নিয়ে বাড়ির দিকে রওনা দিচ্ছিল সে। ফেরার পথে ঘটনাস্থলে আসা মাত্রই হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে পিকাপটি উল্টে যায়। এতে দোহা আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন তাকে।   

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ত্তী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া ও এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কুরবানির ঈদ   হতাহত   স্কুলছাত্রের মৃত্যু   আদমদীঘি-বগুড়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close