ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় পথচারীকে বাঁচাতে গিয়ে চার গাড়ির সংঘর্ষ, নিহত ১
প্রকাশ: রবিবার, ১৬ জুন, ২০২৪, ৭:৩০ পিএম  (ভিজিট : ৫৩০)
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের ভিটিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে চারটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় নিহত হয়েছে ওই পথচারী। গুরুতর আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দিয়েছে চিকিৎসক।

নিহত অজ্ঞাত পথচারী। আহতরা হলেন- মোটরসাইকেল চালক শাহাদাত হোসেন (৩৪), বাসযাত্রী বেলাল হোসেন (৪০), শাকিল দেওয়ান (৩৮) ও শিল্পী আক্তার (৩৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, রোববার (১৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভিটিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় দিয়ে রাস্তা পার হচ্ছিলেন এক পথচারী। এসময় ঢাকা থেকে কুমিল্লাগামী দ্রুত গতির একটি মোটরসাইকেল ওই পথচারীকে বাঁচাতে গিয়ে হার্ড ব্রেক করে তার উপরে উঠে যায়। এসময় মোটরসাইকেলটির পেছন থাকা একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে বামদিকে মোচড় দিয়ে সামনে আগানোর চেষ্টা করলে প্রাইভেটকারটির সম্মুখভাগ এবং পশ্চাৎভাগ যাত্রীবাহী দুটি বাসের সাথে লেগে যায়। সংঘর্ষের ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়, যাত্রীবাহী বাস দুটিরও ক্ষয়ক্ষতি হয়। 

এ ঘটনায় পথচারী, মোটরসাইকেল চালক ও বাসের ৩ যাত্রী আহত হয়। হতাহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা। দুর্ঘটনার ফলে মহাসড়কের একপাশে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো মহাসড়ক থেকে সরিয়ে দিলে দুপুর দেড়টার দিকে চলাচল স্বাভাবিক হয়।

বিষয়টি সম্পর্কে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, নিহতের মরদেহ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো মহাসড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক। নিহতের পরিচয় এখনও সনাক্ত করা যায়নি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close