ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জয়পুরহাটে নদী থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১১:৪৩ পিএম  (ভিজিট : ২৯৬)
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা নদী থেকে এক এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় উপজেলার তুলশীগঙ্গা নদীর বিলের ঘাট এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়েছে।

এনজিও কর্মী রাজু আহমেদ (৩৫) ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার চৌরঙ্গী গ্রামের সাগর আলীর ছেলে। তিনি এসকেএস ফাউন্ডেশন নামের একটি এনজিওর জয়পুরহাট সদরের জামালগঞ্জ ব্রাঞ্চে কর্মরত ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, এনজিও কর্মী রাজু আহমেদের সাথে গত বুধবার (১২ জুন) দুপুরের থেকে তার পরিবার যোগাযোগ করতে পারছিল না। বারবার ফোন দিলেও রিসিভ হচ্ছিল না। বিকেলে উপজেলার তুলসীগঙ্গা নদীর বিলের ঘাট এলাকা থেকে কয়েকজন যুবক জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ ফোন দিয়ে জানায় বিলের ঘাট থেকে ২ কিলোমিটার দক্ষিণে নদীর বাঁধের উপর মালিক বিহীন একটি মোটরসাইকেল, জুতা ও ব্যাগ পড়ে আছে। এমন খবরে ক্ষেতলাল থানা পুলিশ ওই এলাকা থেকে সেসব উদ্ধার করে থানায় নেয়। রাতে রাজুর পরিবার ক্ষেতলাল থানায় একটি হারানো সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে ক্ষেতলাল থানা পুলিশ ও তার পরিবার ওই এলাকাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় রাজুর বাবা সাগর আলী মোটরসাইকেল উদ্ধার হওয়া এলাকায় গিয়ে তার ছেলেকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে বাঁধের অদূরে নদীতে একটি মরদেহ ভেসে থাকতে দেখে। মরদেহের কাছে গিয়ে দেখে তার ছেলে রাজুরই মরদেহ। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে জয়পুরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করে।

এ নিয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। আমরা খতিয়ে দেখছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close