ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কুরবানির মহিষের আক্রমণে ব্যবসায়ীর মৃত্যু, আহত ৪
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১১:৩৮ পিএম  (ভিজিট : ৪১০)
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কোরবানির জন্য কেনা মহিষের আক্রমণে মুহাম্মদ মহসিন (৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও আহত হয়েছে ৪ জন। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ৯টার দিকে উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের ১নং ওয়ার্ড জঙ্গল বগাবিলিতে এ ঘটনা ঘটে। 

জানা যায়, নিহত মহসিন একি এলাকার মুন্সি মিয়ার ছেলে। সে পেশায় একজন তরকারি ব্যবসায়ী। অন্যান্য আহতরা হলেন- হেলাল উদ্দিন (৫৫), কামরুল ইসলাম (৫০), মোজাহের (৫০) ও এজহার মিয়া (৪৫)।

কুরবানির জন্য মহিষটি কিনেছিলেন উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ সৈয়দ তালুকদার। তিনি বলেন, স্থানীয় বাজার থেকে কুরবানির জন্য দুই লক্ষ টাকা দিয়ে মহিষটি কিনেছিলাম। কিন্তু বুধবার বিকেলে দড়ি ছিঁড়ে পালিয়ে যায়। পরে শুনি রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি দিকে মহিষটিকে দেখা গেছে। 

স্থানীয়রা জানায়, জঙ্গল বগাবিলির বাসিন্দা মুহাম্মদ মহসিন সকাল ৯টায় রানীরহাট বাজারের উদ্দেশ্যে রওনা দেন। এসময় পেছন থেকে এসে পাগলা মহিষটি আক্রমণ করলে তার মর্মান্তিক মৃত্যু হয়। এছাড়াও পাগলা মহিষের আক্রমণে ৪ জন আহত হয়েছে তাদের মধ্যে হেলাল উদ্দিনের অবস্থা গুরুতর। 

ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার বলেন, মহিষটি আক্রমণে মহসিন নামের এক ছেলে মারা গেছে। আরও বেশ কয়েকজন আহত হয়েছে। আমি এ বিষয়ে ইউএনও মহোদয়কে অবগত করেছি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মহিষের আক্রমণে ব্যবসায়ীর মৃত্যু   কুরবানির পশু   আনোয়ারা-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close