ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে ট্রেন সিএনজি সংর্ঘষে নারী নিহত, আহত ৩
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৮:৩৬ পিএম  (ভিজিট : ৩৭৪)
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেন ও সিএনজি অটোরিকশার সংর্ঘষে ফুলবানু (৫০) নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। এসময় সিএনজি চালকসহ আরো দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে আশংকাজনক হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। নিহত ফুলবানু সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের উত্তর চরহামুয়া গ্রামের আবদুল্লাহ মিয়ার স্ত্রী।

বুধবার (১২ জুন) দুপুর ১টায় চট্রগাম থেকে ছেড়ে আসা সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন শায়েস্তাগঞ্জ লস্করপুর রেলগেইটে পৌছলে গেইটম্যান বাঁশ ফেলে গেইট বন্ধ করে দেয়। এ সময় মিরপুর থেকে ছেড়ে আসা শায়েস্তাগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশা গেইটম্যানের সিগনাল অমান্য করে রেললাইনে উঠে পড়ে। 

এ সময় পাহাড়িকা ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে সিএনজি অটোরিকশার এক নারী যাত্রী ঘটনাস্থলেই মারা যান। তাৎক্ষণিক নিহত নারীর পরিচয় জানা যায়নি। অন্য যাত্রীরা গুরুতর আহত হন। 

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ, রেলওয়ে পুলিশ ফাড়ি ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে হাসাপতাল মর্গে প্রেরণ করেন।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (আইসি) মীর সাব্বির আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, রেলগেইট বন্ধ থাকা অবস্তায় সিএনজির চালক সিগনাল অমান্য করে রেললাইনে উঠায় এ দুর্ঘটনা ঘটে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close