ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিয়ের দাওয়াত না দেওয়ায় প্রতিবেশীর হামলা, গৃহবধূ নিহত
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৯:২৭ পিএম  (ভিজিট : ৩৬০)
বিয়ের নিমন্ত্রণ না দেয়াকে কেন্দ্র করে পটুয়াখালীর কমলাপুর ইউনিয়নের ধরান্দী গ্রামে শিকারী ও রায় পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনায় নীলিমা (৪৫) নামের গৃহবধূ নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ জুন) সকালে শিকারী বাড়িতে ঘটনাটি ঘটে। 

ধরান্দী এলাকার সাবেক ইউপি সদস্য মো. মনির হোসেন জানান, ৭-৮ দিন আগে নীলিমার স্বামী সুনীলকে তার নাতনির বিয়ের দাওয়াত না দেয়ার কারণ জানতে চায় পাশের বাড়ির রনজিত রায়। তখন দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর আজ (মঙ্গলবার) সকালে রায় পরিবারের কয়েকজন শিকারী বাড়িতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় তাদের থামাতে গেলে রায় পরিবারের লোকজনের লাঠির আঘাতে গুরুতর আহত হন নীলিমা। আহত নীলিমাকে চিকিৎসার জন্য বিকেল ৩টার দিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে সুমিত শিকারী বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে এর আগে কথা কাটাকাটি হয়েছিল। সকালে ১০-১২ জন লোক এসে হঠাৎ তাদের পরিবারের ওপর আক্রমণ চালায়। এসময় তার মা আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পর মারা যায়।

তবে এ বিষয়ে রায় পরিবারের রনজিত ও জয়দেবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, বিয়ের অনুষ্ঠানের দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে সকালে ধরান্দী গ্রামে শিকারী ও রায় পরিবারের মধ্যে মারামারি হয়। এতে নীলিমা শিকারী গুরুতর আহত হলে তাৎক্ষণিক তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল ৩টার দিকে তিনি মারা যান।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে যারা জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিয়ের দাওয়াত নিয়ে সংঘর্ষ   গৃহবধূর মৃত্যু   পটুয়াখালী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close