ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হানিফ ফ্লাইওভারে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ২:৩৬ পিএম  (ভিজিট : ৩৬৬)
রাজধানীর বংশাল চানখারপুল মেয়র হানিফ ফ্লাইওভার ঢালে কাভার্ডভ্যান ধাক্কায় মোটরসাইকেল আরোহী আমিনুল ইসলাম (৪৮) নামে এক কাপড় ব্যবসায়ী মারা গেছেন।

সোমবার (১০ জুন) রাত পৌনে ১২টার দিকে চানখারপুল মেয়র হানিফ ফ্লাইওভারের ঢালে একটি পিকআপের ধাক্কায় গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী আমিনুল ইসলাম নামের ওই ব্যবসায়ী। দেখতে পেয়ে পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মোঃ মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, চানখারপুল হানিফ ফ্লাইওভারের ঢাল থেকে মুমুর্ষ অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত আমিনুল ইসলামের ছেলে তাহারাত আমিন সীমান্ত জানান, তাদের বাড়ি বগুড়া জেলার গাবতলি থানার নারুয়ামালা গ্রামে। বর্তমানে কেরানীগঞ্জ ওয়াশপুর এলাকায় থাকেন। এবং আদাবর এলাকায় তার বাবার কাপড় ব্যবসা রয়েছে। রাতে মোটরসাইকেল যোগে যাত্রাবাড়ী গিয়েছিল। সেখান থেকে ফেরার সময় চানখারপুলে সড়ক দুর্ঘটনায় মারা যায়।

বংশাল থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ শামছুর রহমান জানান, গত রাতে ওই ব্যক্তি মোটরসাইকেলে যোগে হানিফ ফ্লাইওভার দিয়ে চানখারপুল দিয়ে নামছিল। এসময় একটি পিকআপ ধাক্কায় গুরুতর আহত হয়। পথচারীরা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। ঘটনার পরপরই জনতা ট্রাক পিকআপ চালক মামুনকে (২৪) গণধোলাই দেয়। পিকআপটি জব্দ করা হয়েছে। এবং চালক মামুনকে থানায় আটক  করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close