ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

১৪০টি ঘুমের ট্যাবলেট খেয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ১২:১৮ পিএম  (ভিজিট : ৫১২)
নেত্রকোনায় পারিবারিক কলহের জেরে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে রুবেল মিয়া (২৮) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) সন্ধ্যার দিকে ময়মনসিংহের বেসরকারি একটি হাসপাতালে মারা যান তিনি।

এর আগে রোববার রাতে থানার ব্যারাকে ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে নেত্রকোনা সদর হাসপাতালে নেওয়া হয় তাকে। অবস্থার অবনতি হলে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় রুবেলকে। রুবেল মিয়া ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার সহনাটি গ্রামের মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের ছেলে। তিনি নেত্রকোনা মডেল থানায় কর্মরত ছিলেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মিডিয়া উইং মোহাম্মদ লুৎফুর রহমান মঙ্গলবার (১১ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। প্রায় ১৪০ টি ঘুমের ট্যাবলেট খাওয়ায় এই আত্মহত্যার ঘটনা ঘটেছে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, রুবেল মিয়া দায়িত্ব পালন শেষে প্রতিদিনের ন্যায় রোববার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে থানার মেসে রাতের খাবার খায়। এরপর ফেসবুক আইডিতে 'দ্যা এন্ড' লিখে স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসটি রাত ১২টার দিকে তার ছোট ভাই দেখতে পায়। পরে ৯৯৯ এ কল করে জানানোর পর কর্তৃপক্ষ সংশ্লিষ্ট থানাকে অবহিত করেন।

খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ দ্রুত তাকে প্রথমে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে মারা যান রুবেল মিয়া।

রুবেল মিয়া শহরের কোর্ট স্টেশন এলাকায় তার স্ত্রী জেসমিন আক্তার ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত সপ্তাহে স্ত্রী ও সন্তানরা বাড়িতে চলে যাওয়ার পর থানা ব্যারাকেই থাকতেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর রহমান আরো জানান, পারিবারিক কলহের জেরে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যায়। সাড়ে ৮ বছর আগে পুলিশে যোগদানের পর দেড় বছর আগে নেত্রকোনা মডেল থানায় যোগদান করে পুলিশ সদস্য রুবেল। মঙ্গলবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মরদেহ পোষ্ট মর্টেম করা হবে। সাধারণ ডাইরি ছাড়া থানায় কোন মামলা হয়নি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close