ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সহকর্মীর গুলিতে নিহত পুলিশের বাড়িতে শোকের মাতম
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৬:২৬ পিএম  (ভিজিট : ৪১০)
রাজধানীর বারিধারা ডিপ্লোম্যাটিক জোনে ফিলিস্তিন দূতাবাসের সামনে সহকর্মীর গুলিতে নিহত পুলিশ কনস্টেবল মনিরুল হকের (২৭) গ্রামের বাড়ি নেত্রকোনার আটপাড়া উপজেলার বিষ্ণুপুরে চলছে শোকের মাতম। বিষ্ণুপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত শামসুল হকের ছয় সন্তানের মধ্যে মনিরুল ছিল সবার ছোট।  

মনিরুলের বৃদ্ধা মা দিলারা হক ছেলের শোকে কান্নায় বারবার মূর্ছা যাচ্ছেন। তার স্ত্রী তানিয়া আক্তার তন্বী দুই বছরের শিশু সন্তান তাকিকে জড়িয়ে ধরে বিলাপ করছেন। কাঁদছেন মনিরুলের বড় ভাই আমিনুল হক মিঠু। মনিরুলের দুই বছর বয়সী ছেলে তাকি কিছুই বুঝতে পারছেনা।

প্রতিবেশী ও স্বজনরা এসে বাড়িতে ভিড় করেছেন মনিরুলের শোকাহত পরিবারকে সান্ত্বনা দিতে। কারো মুখে কোন ভাষা নেই। অনেকের চোখে জল। গ্রামবাসী ও স্বজনেরা বলেছেন, মনিরুল হত্যাকাণ্ডের নিন্দা ও দ্রুত বিচার দাবি করছেন।

সোমবার (১০ জুন) সকালে স্থানীয় ঈদগাঁ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মনিরুলের দাফন সম্পন্ন হয়। গত রোববার রাতে রাজধানীর বারিধারা ডিপ্লোম্যাটিক জোনে ফিলিস্তিন দূতাবাসের সামনে সহকর্মীর গুলিতে নিহত হন পুলিশ কনস্টেবল মনিরুল হক।

পরিবারের লোকজন জানায়, ২০১৪ সালে নেত্রকোনার আন্জুমান সরকারি উচ্চ থেকে এসএসসি পাশ করে মনিরুল। পরে ময়মনসিংহে একটি বেসরকারি পলিটেকনিক্যাল ইন্সটিটিউটে ভর্তি হয়ে ৪র্থ সেমিস্টার পর্যন্ত পড়াশোনা করেন। এরমধ্যে ২০১৬ সালের শেষের দিকে পুলিশের চাকরিতে যোগ দেন মনিরুল। চাকরিতে থাকা অবস্থায় তিন বছর আগে জেলার পূর্বধলা উপজেলায় বিয়ে করেন মনিরুল। তার স্ত্রীর নাম তানিয়া আক্তার তন্বী। মনিরুলের বড় ভাই মাহবুব আলম টিটু পুলিশের একজন সদস্য। তিনি ঢাকা মেট্রো পলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সহকর্মীর গুলিতে নিহত   বাড়িতে শোকের মাতম   নেত্রকোনা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close