ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শূন্য গোয়ালে কৃষকের অবাক চাহনি, রাতেই চুরি ৮ গরু
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ১১:১৩ পিএম  (ভিজিট : ৬৫২)
গাজীপুরে এক রাতে কৃষকের গোয়ালঘর থেকে ৮টি গরু চুরির ঘটনা ঘটে। যার মধ্যে কাপাসিয়ার বামনখলা গ্রামের হারুন মিয়ার গোয়ালঘর থেকে পাঁচটি ও শ্রীপুর পৌরসভার লোহাগাছ গ্রামের বিউটি আক্তারের তিনটি গরু চুরি হয়েছে। 

রোববার (৯ জুন) ভোর ৪ টা থেকে ৫ টার ভিতরে এসব ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কৃষকেরা। 

বামনখলা গ্রামের চান মিয়ার ছেলে হারুন বলেন, রোববার (৯ জুন) ভোর রাত আনুমানিক ৪টার দিকে আমার গোয়াল ঘর থেকে পাঁচ গরু চুরি হয়েছে। এগুলো আমি কোরবানির জন্য পালন করেছি। সন্ধ্যায় গরু গুলোকে খাবার দিয়েছি। রাত আড়াইটায় আবারও খাবার দিছি। সব ঠিক আছে দেখে ঘুমাতে যাই। ভোরে উঠে দেখি গরু চুরি হয়েছে। 

প্রতিবেশী জামাল সিকদার ও রশিদ সিকদার বলেন, আমাদের গরুর দড়ি খুলে পিক-আপ ভানে উঠানোর সময় খোঁজ পেয়ে ধাওয়া দিলে গরু রেখেই চলে যায়। 

বিউটি আক্তার জানান, ভোর সাড়ে ৪টায় দিকে যেকোনো সময় আমার বসতবাড়ির গোয়ালঘরের ভিতর হতে অজ্ঞাতনামা চোরেরা একটি ছাই রঙের দুধের গাভী যার আনুমানিক বাজার মূল্য ৮০ হাজার, একটি সিন্ধী লাল রঙের গাভী ষাঁড় বাজার মূল্য ১ লাখ টাকা ও একটি ষাঁড় বাছুর যার বাজার মূল্য ৪০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। 

তঁরগাও বামনখলা গ্রামের ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, পরিবারের সদস্যদের আর কিছু রইলোনা। ঘটনাস্থলে  পুলিশ এসেছিলো। 

কাপাসিয়া থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, গরু চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

উল্লেখ, গত ২৮ মার্চ কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রাম ও পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে রাত আড়াইটার দিকে অজ্ঞাত চার যুবক এলাকায় ঘোরাঘুরি করছিলেন। সে সময় গ্রামের লোকজন তাদের কাছে পরিচয় জানতে চাইলে তারা সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে চোর সন্দেহে গণপিটুনিতে দুজন মারা যান। বাকি দুজন পালিয়ে যান।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  রাতে কৃষকের গরু চুরি   কাপাসিয়া-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close