ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাঁজা সেবনের দায়ে দুই যুবকের কারাদণ্ড
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ৭:৪৭ পিএম  (ভিজিট : ৩২৮)
কুড়িগ্রাম জেলা সদরের ভোগডাঙ্গা ইউনিয়নে প্রকাশ্যে গাঁজা সেবনের দায়ে দুই যুবককে চার মাসের কারাদণ্ড ও প্রত্যেককে ৫০০ টাকা করে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মুসফিকুল আলম হালিম।

জানা গেছে, শনিবার (৮ জুন) বিকেলে ইউনিয়নের মধ্যকুমরপুর কৈয়াপাড়া গ্রামের সাধুরধাম মন্দিরের পাশের বাঁশঝাড়ে বসে গাজা সেবনের সময় মো. মামুন মিয়া (২২) ও ফারুককে (২৩) মোবাইল কোর্টের মাধ্যমে এ কারাদণ্ড দেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মুসফিকুল আলম হালিম এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, কুড়িগ্রাম সদর উপজেলার মধ্যকুমরপুর কৈয়াপাড়া গ্রামের সাধুরধাম মন্দির পাশের বাঁশঝাড়ে বসে গাজা সেবনের সময় দুজনকে গ্রেফতার করা হয়। আসামিরা সাক্ষীর উপস্থিতিতে তাদের অপরাধ স্বীকার করায় বিজ্ঞ আদালত তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ লঙ্ঘনের দায়ে দুজনকেই ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ করে অর্থদণ্ড প্রদান করেন। 

একই সাথে জনসম্মুখে প্রকাশ্যে ধূমপান করার জন্য ধূমপান ও তামাক নিয়ন্ত্রণ আইন ২০০৫ (সংশোধিত ২০১৩) এর আওতায় দিলিপ চন্দ্র নামে একজনকে ২০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়। উক্ত আসামিদের বিরুদ্ধে প্রসিকিউসন দাখিল করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোছা. জান্নাতুল ফেরদৌস।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মুসফিকুল আলম হালিম জানান, প্রকাশ্যে গাঁজা সেবন করার অপরাধে দুজনকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ দণ্ড দেয়া হয় ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গাঁজা সেবন   যুবকের কারাদণ্ড   কুড়িগ্রাম   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close