ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বসুরহাট পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ১:১০ পিএম  (ভিজিট : ৩৭৪)
নোয়াখালীর বসুরহাট পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ১৪১ কোটি ৫১ লক্ষ ৯২ হাজার ১৯৪টাকার বাজেট ঘোষণা করেন মেয়র আবদুল কাদের মির্জা।

রোববার (৯ জুন) সকাল ৯টায় বসুরহাট পৌরসভার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ বাজেট ঘোষণা করেন।

বাজেটে রাজস্ব আয় প্রস্তাব করা হয়েছে ১৫ কোটি ৯০ লক্ষ ৯৯ হাজার ১৫৬ টাকা, উন্নয়ন অনুদান ৩৮ কোটি ২২ লক্ষ ৬৮ হাজার ২৩৭ টাকা, মুলধন হিসাব ৩৬ লক্ষ ২৮ হাজার ৭১১ টাকা ও প্রারম্ভিক জের ধরা হয়েছে ৭ কোটি ৫৪ লক্ষ ৬১হাজার ৪৮৩ টাকা।

এছাড়াও ব্যয় খাতে রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২৮ কোটি ৪৫ লক্ষ ৯০ হাজার ৫৫৮ টাকা, উন্নয়ন ব্যয় ৯৮ কোটি ২৯ লক্ষ ৪৭ হাজার ৪০০টাকা, মুলধন ব্যয় ৮৫ লক্ষ টাকা ও সমাপনি জের ধরা হয়েছে ১৩ কোটি ৯১ লক্ষ ৫৪ হাজার ২৩৬ টাকা।

মেয়র আবদুল কাদের মির্জা বাজেটকে জনকল্যাণমূখী আখ্যায়িত করে বলেন, এ বাজেট বাস্তবায়িত হলে বসুরহাট পৌরসভা একটি অত্যাধুনিক পৌরসভা হিসেবে উন্নীত হবে। এছাড়া মান সম্মত শিক্ষা, মাদক মুক্ত, কিশোর গ্যাং মুক্ত, ইভটিজিং মুক্ত বসুরহাট পৌরসভা গড়ার লক্ষে আমরা বদ্ধ পরিকর। তিনি আরও বলেন, জলাবদ্ধতা ও যানজট নিরসনের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- বসুরহাট পৌরসভার সচিব হালিম উল্যাহ, প্রশাসনিক কর্মকর্তা মোঃ বুলবুল, পৌরসভার বাজার পরিদর্শক করিমুল হক সাথী, কর্মকর্তা-কর্মচারীসহ বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close