ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাইবান্ধায় ছোট ভাইয়ের কোদালের কোপে বড়ভাই নিহত
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ৭:১৩ পিএম  (ভিজিট : ৪৫০)
গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই আনারুল ইসলাম শ্যমলের কোদালের কোপে বড়ভাই সামসুল হুদা (৪২) নিহত হয়েছেন। নিহত সাহারুল হুদা গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে। 

এ ব্যাপারে অভিযুক্ত আনারুল ইসলাম শ্যামল (২৯) ও তার স্ত্রী গোলাপী বেগমকে (২৪) আসামি করে হুদার স্ত্রী লাবনি আকতার একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ গোলাপী বেগমকে গ্রেফতার করেছে। এ ঘটনায় হুদার ছোট ভাই গুরুতর আহত শাহিন (৩২) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

থানার মামলা সূত্রে জানা গেছে, সামসুল হুদা তার সহোদর ছোট ভাই শাহিনের সাথে তাদের বিমাতা ছোট ভাই আনারুল ইসলাম শ্যামলের জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। গত বুধবার (৫ জুন) বাড়ি থেকে পার্শ্ববর্তী বাজারে যাওয়ার সময় শ্যামল তাদের পথরোধ করে দাঁড়ায়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্যামল কোদাল দিয়ে তাদেরকে উপুর্যপুরী আঘাত করে পালিয়ে যায়। আহতদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় হুদাকে বগুড়ায় টিএমএসএস হাসপাতালে এবং শাহিনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে হুদা মারা যায়।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, ঘটনার পর থেকে মামলার মূল আসামি আনারুল ইসলাম শ্যামল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের তৎপরতা চলছে।

সময়ের আলো/আরআই 


আরও সংবাদ   বিষয়:  জমি নিয়ে বিরোধ   বড়ভাই নিহত   গাইবান্ধা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close