ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাইবান্ধায় ২৯৯ বোতল ফেন্সিডিল জব্দ, আটক ২
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ৬:১৯ পিএম  (ভিজিট : ৫১৬)
গাইবান্ধার সাদুল্লাপুরে ২৯৯ বোতল ফেন্সিডিল পাচারকালে দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৩) ক্রাইম প্রিভেনশন কোম্পানি-৩, গাইবান্ধার সদস্যরা। শনিবার (৮ জুন) ভোরে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের কাদেরের মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

আটকের পর র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- লালমনিরহাট জেলা সদরের আফজাল নগর এলাকার বাসিন্দা অবর উদ্দিনের ছেলে গোলাম রব্বানী (২১) এবং একই উপজেলার আফজাল নগর পূর্ব দালাল পাড়া এলাকার সহিদার রহমানের ছেলে মো. খোরশেদ (২৯)।

র‍্যাব জানায়, র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধার একটি টহল দল মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে শনিবার (৮ জুন) ভোর সকাল ৬টার দিকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের কাদেরের মোড় এলাকায় আল আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ এর সামনে পাকা রাস্তার উপর যানবাহন তল্লাশি করার সময় একটি সিএনজিচালিত অটোরিকশায় থেকে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ ওই দুই মাদক কারবারিকে আটক করে এবং সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করে।

র‌্যাব-১৩ মিডিয়া উইংয়ের উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, আটককৃতরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

আটককৃত গোলাম রব্বানী (২১) এবং মো. খোরশেদ (২৯) এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সময়ের আলো/আরআই 


আরও সংবাদ   বিষয়:  ফেন্সিডিল জব্দ   মাদক কারবারি আটক   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close