ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পটুয়াখালীতে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম, সকালে যাবে ব্যালট
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ৫:১৯ পিএম  (ভিজিট : ৩৪২)
ঘূর্ণিঝড় রিমালের কারণে ৩য় ধাপের স্থগিত উপকূলীয় ২২ উপজেলা পরিষদে রাত পোহালেই ভোট। সুষ্ঠু ভাবে ভোট গ্রহণের লক্ষ্যে শনিবার (৮ জুন) দুপুর থেকে পটুয়াখালীর স্থগিতকৃত ৩ উপজেলার ১৬৭টি ভোট কেন্দ্রে ব্যালট ব্যতীত অন্যান্য নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতে প্রিসাইডিং অফিসারগন উপজেলা নির্বাচন অফিস থেকে স্ব স্ব কেন্দ্রের জন্য ভোট গ্রহণের সরঞ্জাম বুঝে নিচ্ছেন। সকালে পাঠানো হবে ব্যালট পেপার।

শান্তিপূর্ণ পরিবেশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি উপজেলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম। 

রিটার্নিং কর্মকর্তা যাদব সরকার জানান, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের লক্ষ্যে ৩ উপজেলায় ৩৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ৩ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজ করছেন। প্রতিটি কেন্দ্রে অস্ত্রধারী ৩ জনসহ ৫ জন পুলিশ, ৩ অস্ত্রধারীসহ ১৫ জন আনসার দায়িত্ব পালন করবেন। এ ছাড়া প্রতি‌টি ইউনিয়‌নে পর্যাপ্ত সংখ্যাক কোষ্টগার্ড, র‌্যাব, বি‌জি‌বির ও পু‌লি‌শের স্ট্রাইকিং ফোর্স কাজ করবে বলে জানান তিনি। 

পটুয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, মির্জাগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং দুমকি উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম   পটুয়াখালী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close