ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে ছাত্রলীগ নেতার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ২:৩৫ পিএম  (ভিজিট : ৬৩২)
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ডাইন‌কি‌নি এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আলামিন হোসেন নামে এক ছাত্র ও ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় মামলা হ‌য়ে‌ছে।

শনিবার (৮ জুন) সকা‌লে মামলার এজহারভুক্ত মিলন নামে একজনকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। হত‌্যাকা‌ন্ডে জ‌ড়িত‌দের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শা‌স্তির দাবী‌তে মানববন্ধন ক‌রে‌ছে এলাকাবাসী।

কালিয়াকৈর উপজেলার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের গত বুধবার রাগ ডে অনুষ্ঠানকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি হয়। ওই মারামারি ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুই পক্ষ বসে সমাধানের জন‌্য আসার প‌থে উপ‌জেলার ডাইন‌কি‌নি এলাকায় এলাকার মুকদম প্লাজার সামনে আলামিন ও কামরুল হাসান পৌঁছালে মিলন, ইমন, হাসান, সাকিব হোসেন ও সুজন সিকদার সহ অজ্ঞাত ১০/১২ জন দেশীয় অস্ত্র দিয়ে আলামিন ও কামরুলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আলামিনকে মৃত ঘোষণা করেন। পরে আহত কামরুল হাসানকে গুরুতর অবস্থায় সফিপুর মডান হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত আল আমিন  উপজেলার বরিয়াবহ এলাকায় মোতালেব হোসেনের ছেলে ও  জা‌তির‌ পিতা  বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান সরকারী ক‌লেজ শাখা ছাত্রলী‌গের সভাপ‌তি।

শনিবার সকা‌লে হত‌্যাকা‌ন্ডের সা‌থে জ‌ড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শা‌স্তির দাবী‌তে ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কের চন্দ্রা ত্রিমো‌ড়ে মানববন্ধন ক‌রে‌ছে নিহ‌তের প‌রিবার, এলাকাবাসী ও স্থানীয় ছাত্রলীগ কর্মীরা। প‌রের মানববন্ধন‌টি মি‌ছি‌লে প‌রিনত হয়। কা‌লিয়া‌কৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম না‌সিম জা‌নি‌য়ে‌ছেন, হত‌্যার ঘটনায় ১৮ জ‌নের নাম উল্লেখ ক‌রে মামলা হ‌য়ে‌ছে। এজহারভুক্ত মিলন না‌মে একজন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close