ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাগুরায় দু'গ্রুপের সংঘর্ষে পিস্তলসহ আটক ১
অর্ধ-শতাধিক বাড়িঘর ভাংচুর,২৮ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ,আহত বেশ কয়েকজন!
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৮:১০ পিএম  (ভিজিট : ৩৩৬)
মাগুরার শ্রীপুর উপজেলার ৩নং শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে শুক্রবার দুপুরে দু'গ্রুপের সংঘর্ষে বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট হয়েছে। পিস্তলসহ একজনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ২৮ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে পুলিশ। 

পুলিশ সূত্র জানা যায়, সামাজিক আধিপত্য বিস্তারের জের ধরে শ্রীকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটির লোকজন এবং ৭নং ওয়ার্ড মেম্বার চাদ আলী গ্রুপের লোকজনের মধ্যে মারামারি হয়। কারণ হিসেবে জানা যায় যে, দীর্ঘদিন ধরে দুই গ্রুপের লোকজনের মধ্যে সামাজিক আধিপত্য বিস্তারের জন্য বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে ছোনগাছা গ্রামের রাজা শেখের ছেলে সুমন শেখ (২৫) ও ইউসুফ শেখের ছেলে এনামুল শেখ (২২) তাদের বন্ধু চঞ্চল (২৩) এর মাতার জানাজায় দোসতিনা যাওয়ার সময় ছোনগাছা গ্রামের হাসান শেখের স্ত্রী তহিরুনের (৩৫) দোকানের সামনে পৌঁছাইলে প্রতিপক্ষের লোকজন ওদের পথ আটকায়। তখন অভিযুক্ত সুমন (২৫) তার সাথে একটি পিস্তল বের করলে প্রতিপক্ষের লোকজন তাকে আটক করে ফেলে। তখন সুমনের সাথে থাকা এনামুল শেখ দৌঁড়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে কুতুবুল্লাহ হোসেন মিয়ার ছোটভাই নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজন তার লোকজন নিয়ে পরিস্থিতি দেখতে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হলে রাজন তার গাড়ি নিয়ে ছোনগাছা গ্রামের মহিদুলের দোকান পার হলেও তার সাথে মোটরসাইকেলে থাকা খামারপাড়া গ্রামের রবি খোন্দকারের পুত্র খোন্দকার ফয়জুল হক  সাগর (৩৩) ও  একই গ্রামের  মোহাম্মদ আলীর পুত্র মিল্টনকে (৩৩) ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য চাঁদ আলী মেম্বার গ্রুপের লোকজন দেশিয় অস্ত্র শস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। তখন উপজেলা চেয়ারম্যান মো. শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজনের লোকজন দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে চাঁদ আলী মেম্বার গ্রুপের লোকজনের ঘরবাড়ি ভাংচুর করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৮ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। কুটি মিয়ার লোকজন কর্তৃক পিস্তলসহ আটক সুমন বর্তমানে পুলিশ হেফাজতে ও আহতরা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে আবারও বড় ধরনের সংঘাত ঘটতে পারে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

শ্রীপুর থানার ওসি শেখ তাসনীম আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close