ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফটিকছড়িতে ব্যবসায়ীর টাকা ছিনতাই
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৮:০০ পিএম  (ভিজিট : ৪৬৮)
চট্টগ্রামের ফটিকছড়িতে মো. হোসাইনুল করিম (৬৪) নামের এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে দুই লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় একজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাতে উপজেলার সুন্দরপুর গ্রামে এ চিনতাইয়ের ঘটনা ঘটে। আটক ছিনতাইকারীর নাম মো. বাপ্পু। তার বাড়ি ময়মনসিংহে। তবে তিনি উপজেলার ভুজপুরের সুন্দরপুর এলাকায় শ্বাশুর বাড়ি হওয়ার সুবাধে উপজেলার রোসাংগিরি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

জানা যায়, সুন্দরপুর আজিম চৌধুরী হাট বাজারের হাজী স্টোরের স্বত্বাধিকারী মো. হোসাইনুল করিম রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ছিনতাইকারিরা তাকে গুরুতর জখম করে তার সাথে থাকা ২ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা একজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

ফটিকছড়ি থানার ওসি-তদন্ত মো. আবু জাফর বলেন, ছিনতাইয়ের ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত চলছে। তবে ছিনতাইয়ের শিকার ওই ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ এখনো পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close