ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কাপাসিয়ায় হাসপাতাল থেকে রোগীর স্বর্ণালঙ্কার চুরি
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৬:৩৩ পিএম  (ভিজিট : ৩৯২)
গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে এক মহিলা রোগীর স্বর্ণালঙ্কার চুরির অভিযোগ পাওয়া গেছে। ইতিপূর্বে নানা কৌশলে বিভিন্ন রোগীদের জিনিসপত্র খোয়া যাওয়ার অভিযোগ রয়েছে।

জানা যায়, উপজেলার বারিষাব ইউনিয়নের গাওয়ার গ্রামের শরিফা খাতুন (৩৫) তার এক আত্মীয় মহিলা রোগীকে ডাক্তার দেখাতে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। দুপুর ১২টার দিকে লাইনে দাঁড়িয়ে থাকাবস্থায় রোগীর বেশে সুযোগ বুঝে চোর ওই মহিলার স্বর্ণের চেইনটি গলা থেকে নিয়ে যায়। এ ব্যাপারে মালয়েশিয়া প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শরিফা খাতুন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমানত হোসেন খানের অফিসে উপস্থিত হয়ে অভিযোগ করেন। এসময় ভাইস-চেয়ারম্যান হাফিজুল হক চৌধুরী আইয়ুব, থানার এসআই মিরাজ ও এসআই নাজনীনসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে ওই নারীকে কাপাসিয়া থানায় সাধারণ ডায়রি করার পরামর্শ দেয়া হয়। 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুনুর রহমান চুরির ঘটনার সত্যতা স্বীকার করেন। 

তিনি জানান, সম্প্রতি জাতীয় টিকা দিবসে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপির উপস্থিতিতে একই কায়দায় এক মহিলা রোগীর স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। এছাড়া প্রায় এধরনের চুরির ঘটনা ঘটছে। প্রতিদিন সকালে হাসপাতালে বিভিন্ন ধরনের ৭/৮ শত রোগী ডাক্তার দেখাতে আসেন। ১০ মিনিট পর পর হাসপাতালের মাইকে সবাইকে সতর্ক করা হয়। বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। তারপরও নানা কৌশলে রোগীদের বিভিন্ন জিনিস চুরি হচ্ছে। এ ব্যাপারে বহুবার থানা পুলিশকে জানানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:   কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স   রোগীর স্বর্ণালঙ্কার চুরি   কাপাসিয়া-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close