ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা
কুমিল্লার যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৫:০৮ পিএম  (ভিজিট : ৩১৪)
কুমিল্লার চান্দিনায় একাধিক মামলার আসামি তানভীর আহমেদ ভূঁইয়া (৩২) নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (৪ জুন) গভীর রাতে চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গড়ামারা গ্রামে এ ঘটনা ঘটেছে। বুধবার (৫ জুন) সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সেলিম মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ। চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তানভীর আহমেদ ভূঁইয়া একই ইউনিয়নের গনিপুর গ্রামের বাবুল ভূঁইয়ার ছেলে। তিনি বাড়েরা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন। 

পুলিশ জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে আজ বুধবার সকালে তানভীরের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। কিন্তু এ ঘটনাটি স্থানীয়রা জানেন না। মৃত্যুর বিষয়টি রহস্যজনক। গভীর রাতে তানভীর সেখানে কেন গিয়েছিল তা জানার চেষ্টা করছে পুলিশ। 

আটক সেলিম মিয়ার অন্তঃসত্ত্বা স্ত্রীর দাবি, যুবলীগ নেতা তানভীর মঙ্গলবার রাত ২টার দিকে তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার স্বামীর সঙ্গে তানভীরের ধস্তাধস্তি ও মারমারির ঘটনা ঘটে। তার স্বামী তানভীরকে মারধর করলে অচেতন হয়ে পড়ে। কিছুক্ষণ পর সে মারা যায়।

নিহত তানভীরের মা নিলুফা বেগম বলেন, ‘আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ওই নারী যা বলছেন তা মোটেও সত্য না। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।’ 

বাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভূঁইয়া বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছি, হত্যাকাণ্ডটি সন্দেহজনক। এ নিয়ে এলাকার কেউ মুখ খুলছে না।’ 

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন দত্ত বলেন, নিহত তানভীরের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার পায়ে কাটা দাগ রয়েছে। তবে কি কারণে হত্যা করেছে এ বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য সেলিমকে থানায় আনা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। নিহত তানভীরের বিরুদ্ধে অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা আছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close