ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ১:০৩ পিএম  (ভিজিট : ৪৩৩)
নড়াইলে গাড়ি পোড়ানো ও চাঁদাবাজির মামলায় শিঙ্গাশোরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জল শেখ ও তার এক সহযোগিকে জেলহাযতে পাঠিয়েছেন আদালত।

গোবরা গ্রামের নিউটন গাজী ও উজ্জল বিশ্বাস নামে দুজনের দায়ের করা পৃথক মামলায় মঙ্গলবার (৪ জুন) দুপুরে সদর থানা পুলিশের হাতে গ্রেফতারকৃত উজ্জল ও তার সহযোগী আঃ রাজ্জাককে বিকালে আদালতে তোলা হলে সদর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জুয়েল রানা আসামীদের জেলহাযতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায় , গোবারা গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে নিউটন সদ্য সমাপ্ত সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ নেয়ায় ঘোড়া প্রতীকের সমর্থক সিঙ্গাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জল শেখের রোষানলে পড়ে। বিপক্ষে কাজ করায় উজ্জল নির্বাচনের পরে তাকে দেখা নেয়ার হুমকি দেয়।

এরই ধারাবাহিকতায় রোববার (২ জুন) দিবাগত মধ্যরাতে উজ্জল লোকজন নিয়ে নিউটনের বাড়ি চড়াও হয়ে তার বসতঘর লাগোয়া টিন সেডে পাকিংএ থাকা নিউটনের এস করোলা প্রাইভেট কারে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় মঙ্গলবার গভীর রাতে নিউটন বাদি হয়ে সদর থানায় উজ্জলসহ ১৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫/১৬জনের নামে মামলা দায়ের করে। এদিকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে সোমবার রাতে একই গ্রামের জনৈক উজ্জল বিশ্বাস মামলা দেয় উজ্জলসহ ৯ জনের নামে। মামলার অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। উজ্জল অবশ্য নিজেকে নির্দোষ দাবি করে তাকে ষড়যন্ত্র মূলকভাবে ফাঁসানো হয়েছে বলে জানিয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close