ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ধলেশ্বরীতে লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবি
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১০:২১ পিএম  (ভিজিট : ৫৭০)
মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় মাটিবোঝাই বাল্কহেড ডুবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৮ টার দিকে মুন্সীগঞ্জ শহরের লঞ্চঘাটের অদূরে শাহ সিমেন্ট ফ্যাক্টরি সংলগ্ন ধলেশ্বরী নদীতে ওই দুর্ঘটনা ঘটে।

এদিকে বাল্কহেডে ধাক্কা লাগায় যাত্রীবাহী লঞ্চটির তলার এক অংশে ক্ষতিগ্রস্ত হয়ে পানি উঠতে থাকে বলে জানা গেছে। এতে ক্ষতিগ্রস্ত যাত্রীবাহী লঞ্চ এমভি পূবালী-৯ নিরাপদে তীরে নোঙর করা হয়েছে। ঢাকা সদরঘাট থেকে অপর আরেকটি লঞ্চ ইতিমধ্যেই রওনা হয়েছে। ওই লঞ্চটি এসে দুর্ঘটনা কবলিত লঞ্চের যাত্রীদের নিয়ে পটুয়াখালী রওনা হবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহী লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে সাড়ে তিন শতাধিক যাত্রী নিয়ে পটুয়াখালীর চরমুলতান এলাকায় যাচ্ছিলো। পথিমধ্যে মুন্সিগঞ্জ লঞ্চঘাটের অদূরে ধলেশ্বরী নদীতে বরিশালের মুলাদি থেকে বক্তাবলির উদ্দেশ্যে মাটি বোঝাই করে আসা বাল্কহেডের সাথে ধাক্কা লাগে। লঞ্চের ধাক্কায় বাল্কহেডটি নদীতে ডুবে যায়। এ সময় বাল্কহেডে থাকা পাঁচজন স্টাফকে স্থানীয়রা উদ্ধার করে মুন্সিগঞ্জ লঞ্চঘাটে নিয়ে আসে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, বাল্কহেডে থাকা পাঁচজন স্টাফকে উদ্ধার করে নিরাপদে তীরে নিয়ে আসা সম্ভব হয়েছে।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবি   ধলেশ্বরী নদী   মুন্সীগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close