ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৭:২০ পিএম  (ভিজিট : ৩০৪)
নওগাঁর ধামইরহাটে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শরিফুল ইসলাম (৩৫) নামের এক সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ জুন) সকাল দশটায় পৌরসভার উত্তর চকযদু ছয় নম্বর ওয়ার্ডে নিজের খনন করা একটি ডোবাই মাছ ধরতে গিয়ে এ ঘটনা ঘটে। 

এরপর স্থানীয়দের সহযোগিতায় দ্রুত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার। পরিবারের একমাত্র উপার্জনকারী ওই যুবকের অকাল মৃত্যুতে স্ত্রী ও সন্তান পথে বসেছে। ওই যুবক উপজেলার জাহানপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড নানাইচ এলাকার মোজাম্মেলের ছেলে। তিনি ধামইরহাট সদর বউ বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকালের খাবার শেষে মাছ ধরার কথা বলে বাড়ি থেকে বের হন রফিকুল। এরপর পাশের ডোবার পানি নিষ্কাশনের জন্য একটি ইলেকট্রিক পাম্প নিয়ে পানিতে নামতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়। বাদ আসর পারিবারিক কবরস্থানে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

উত্তর চকদু এলাকার প্রত্যক্ষদর্শী মাসুম বলেন, বাড়ির পাশে ডোবায় ওই যুবককে ভেসে থাকতে দেখে বৈদ্যুতিক সুইচ বন্ধ করেন। এরপর আশঙ্কাজনক অবস্থায় পানি থেকে উঠায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাবিবুর রহমান বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বে বাইরে আছি। পরিবারে পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সময়ের আলো/আরআই




আরও সংবাদ   বিষয়:  বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু   ধামইরহাট-নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close