ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১২:৫৮ পিএম  (ভিজিট : ৪৬২)
নরসিংদী সদরের একটি স্টিলের দোকান লক্ষ্য করে প্রকাশ্য দিবালোকে ফিল্মি স্টাইলে গুলির ঘটনা ঘটেছে। ঘটনায় কেউ হতা হত না হলেও ওই ঘটনার ভিডিওটি সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

সোমবার (৩ জুন) রাতে শহরের চিনিশপুরের জেলখানা মোড়ে স্থানীয় ওহাব মোল্লার মালিকানাধীন মোল্লা ট্রেডার্স নামের দোকানে গুলির এ ঘটনা ঘটে।

দোকান মালিক ওহাব মোল্লার ছেলে মুহিদ মোল্লা অভিযোগ করেন, তাকে লক্ষ্য করে রবিউল ইসলাম ভুঁইয়া রবি নামের স্থানীয় এক ব্যক্তি পরপর ৩ রাউন্ড গুলি ছোড়েন। এ ঘটনায় কেউ হতাহত না হলেও জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিকে ভুক্তভোগী মুহিদ মোল্লা বাদী হয়ে রবিউল ইসলাম রবির বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ।

অভিযুক্ত রবিউল ইসলাম রবি তরোয়া মহল্লার কামাল হোসেন ভুঁইয়ার ছেলে। তিনি জেলা ছাত্রদলের নেতা সাদেকুর রহমান সাদেকসহ জোড়া খুন মামলার ৮ নম্বর আসামি। ২০২৩ সালের ২৫ মে একই এলাকায় প্রকাশ্য দিবালোকে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও ছাত্রদলের কর্মী আশরাফুল ইসলামকে গুলি করে হত্যা করা হয়।

এদিকে ২ মিনিট ১৬ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামক একটি স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরিহিত দুই যুবকসহ কিছুসংখ্যক মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছুসংখ্যক মানুষ। এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকানের ভেতর লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টাও করেন।

দোকান মালিক ওহাব মোল্লার ছেলে মোহাম্মদ আলী বাবু অভিযোগ করেন, রবিউল ইসলাম রবি নামের স্থানীয় এক সন্ত্রাসী দোকানের ভেতরে থাকা তার ছোট ভাই মুহিদ মোল্লাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ বিষয়ে মুহিদের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগকারী মুহিদ মোল্লা বলেন, ‘রবি ছাত্রদল নেতা সাদেক ও আশরাফুল হত্যা মামলার আসামি। হত্যা মামলার আসামি হয়েও প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করে। সে প্রায়ই আমাদের দোকানে চাঁদা দাবি করত। আজ ১০ লাখ টাকা চাঁদা দাবি করলে দিতে রাজি না হওয়ায় আমাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোড়ে। তার একটি গুলি লাগলে বেঁচে থাকতাম কি না, জানি না। আমি ও আমার পরিবার নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। প্রশাসনের কাছে আহ্বান জানাচ্ছি, তাকে যেন দ্রুততম সময়ে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়। এ ধরনের সন্ত্রাসী কার্যকলাপ সমাজের জন্য অশনিসংকেত।’

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে নরসিংদী সদর থানার ওসি তানভীর আহমেদ বলেন, ‘ঘটনাটি জানার পর আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ওখানকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। অভিযুক্তকে আটক করতে আমাদের বেশ কয়েকটি টিম কাজ করছে। আশা করছি দ্রুততম সময়ে তাকে আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হব।’


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close