ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

এস্কেভেটরে মাটি কাটা দেখতে গিয়ে ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ৪:১০ পিএম  (ভিজিট : ৪৩৪)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শামিউল নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩ জুন) বেলা ১১টার দিকে উপজেলার হারদী কেশবপুর গ্রামের এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সাথে সাথে ট্রাক্টর চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রস্তুত করেছে। 

নিহত শামিউল (৬) আলমডাঙ্গা উপজেলার কেশবরপুর গ্রামের পশ্চিমপাড়ার আইনাল হকের ছেলে। ছামিউল কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র। চার ভাই বোনের ছোট ছামিউল।

গ্রামবাসী জানান, কেশবপুর গ্রামের প্রভাবশালী মুনজিল, সেলিম ও শহিদুল ইসলাম বুড়ো দীর্ঘদিন ধরে মাটির ব্যবসা করে। তারা মানুষকে টাকা লোভ দেখিয়ে চাষের জমি থেকে অবৈধভাবে মাটি কেটে বিক্রয় করে। গত বেশ কিছুদিন ধরে কেশবপুর উজির আলী, নাজির গং তাদের জমিতে পুকুর খনন করার জন্য মাটি ব্যবসায়ীদের সাথে কথা বলেন। এস্কেভেটর মেশিন দিয়ে তারা মাটি কেটে ট্রাক্টর বোঝাই করে বিক্রয় করছে। গ্রামের আব্দুস সালাম, চেঙ্গিস আলী, কুরবান, জয়নাল মাটি কিনে তাদের জমির ভরাট করছে। ছামিউল তার বন্ধুদের সাথে এস্কেভেটর মেশিনে মাটি কাটা দেখতে যায়। ট্রাক্টরের মাটি বোঝাই করে সালাম, জয়নাল ও কুরবানের জমিতে দিতে যাচ্ছিল। এসময় দ্রুতগতির মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে ছামিউল মারা যায়। ট্রাক্টর চালক গাড়ি ফেলে পালিয়ে যায়।

শিশু ছামিউলের বাবা আইনাল জানান, ওই মাটি ব্যবসায়ীদের জন্যই আমার ছেলে মারা গেছে। তিনি মাটি ব্যবসায়ীসহ ট্রাক্টর চালকের বিচারের দাবি করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, উপজেলার কেশবপুর গ্রামে ছামিউল নামের একটি শিশু ট্রাক্টরের চাপায় মারা গেছে। কেশবপুর গ্রামের কয়েকজন মাটি কেটে ট্রাক্টর বোঝাই করে বিক্রয় করছে। শামিউলসহ তার বন্ধুরা কেশবপুর গ্রামের এস্কেভেটর দিয়ে মাটি কাটা দেখতে যায়। মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় ছামিউল চাপা পড়ে। ঘটনাস্থলেই সে মারা যায়। মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। 

তিনি আরও বলেন, ট্রাক্টর চালক ও অভিযুক্তদের আটক করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এস্কেভেটরে মাটি কাটা   স্কুলছাত্রের মৃত্যু   আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close