ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

যশোরে পুলিশ হেফাজতে নারীর মৃত্যুর অভিযোগ
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ১১:৩২ পিএম  (ভিজিট : ৩৩৪)
যশোরের অভয়নগর থানা পুলিশ হেফাজতে মাদক ব্যবসায়ী আফরোজা বেগম (৪০) নামের এক নারী আসামির মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার (২ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত আনুমানিক সাড়ে ১টার সময় এসআই সাইফুল ইসলাম, এসআই শামছুল হক, এএসআই সিলন ও পুলিশ সদস্য রাবেয়ার নেতৃত্বে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি বিশেষ অভিযান করা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের মডেল কলেজের পিছনে চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল জলিল মোল্লার ভাড়া বাড়িতে অভিযান করে। অভিযান করা অবস্থায় আব্দুল জলিল মোল্লার স্ত্রী আফরোজা বেগমকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। 

আটক আসামি আফরোজা বেগমকে থানা হেফাজতে রাখা অবস্থায় আজ (রোববার) সকালে হঠাৎ ওই আসামি অসুস্থ হয়ে পড়ে। পরে পুলিশ আসামি আফরোজাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে নিয়ে যায় পুলিশ। যশোর জেনারেল হাসপাতালে পৌঁছানোর আগেই রাজার হাট পৌঁছালে আটক আসামি আফরোজা বেগমের মৃত্যু হয়। 

এ বিষয়ে নিহত আফরোজার ছেলে মুন্না মোল্লা জানান, আমার মার মৃত্যু হয়েছে রাজার হাট পৌঁছানোর পর কিন্তু আমি পুলিশদের এতোটা অনুরোধ করলাম আমার মার পোস্টমর্টেম করবেন না। তারা তাদের দোষ ঢাকার জন্য পোস্টমর্টেম করেই ছাড়লেন।

এ বিষয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. রকিবুল ইসলাম বলেন, ওই মহিলা খুবই দুর্বল ছিলো এবং পেশার খুবই বেশি ছিলো। যে কারণে আমি খুলনা রেফার্ড করতে চাইলে পুলিশের অনুরোধে যশোর রেফার্ড করা হয়েছে। 

এ বিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, আটককৃত আসামি অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা খারাপ থাকায় যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশ হেফাজতে নারীর মৃত্যু   অভয়নগর-যশোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close