ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বারান্দার গ্রিলে ঝুলছিলো গৃহবধূর নিথর দেহ
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৯:১৬ পিএম  (ভিজিট : ৩১০)
নওগাঁর বদলগাছীতে সাদিহা খানম তন্নী (২২) নামে এক গৃহবধূর ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার ভান্ডারপুর বাজারে ভাড়া বাসায় গ্রিলের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো ছিল। খবর পেয়ে পুলিশ রোববার (২ জুন) দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। 

স্থানীয়দের ধারণা, তন্নীর পরকীয়ার বিষয়টি জানার কারণে সে আত্মহত্যা করতে পারে। 

নিহত সাদিহা খানম তন্নী বদলগাছীর কোলা ইউপির ভান্ডারপুর গ্রামের নুর আলম রিংকুর স্ত্রী এবং জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে বলে জানা গেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী নুর আলম সংসারে সচ্ছলতা আনতে অর্থ রোজগার করতে বিদেশে পাড়ি জমান। স্বামী বিদেশ যাওয়ার কিছুদিন পর স্ত্রী তন্নী শ্বশুর বাড়ি না থেকে ভান্ডারপুর বাজারে রাজুর তিন তলার একটি ফ্লাট ভাড়া নেয়। এবং সেখানে ২/৩ বছরের শিশু সন্তানকে নিয়ে থাকা শুরু করেন। এরই মাঝে জড়িয়ে যায় অনৈতিক কর্মকাণ্ডে।

স্বামী প্রবাসে থাকার সুযোগে স্ত্রী তন্নী জড়িয়ে পরে পরকীয়া প্রেমে। এছাড়া ভাড়া নেওয়া বাসায় ছিলো পর-পুরুষের নিয়মিত যাতায়াত। গত ৪ মাস পূর্বে নুর আলম দেশে ফিরে আসে। এরপর স্থানীয় লোকজন ও বিভিন্ন মাধ্যমে জানতে পারে তার স্ত্রী অন্য কারো সাথে পরকীয়া প্রেম করে এবং তার স্ত্রীর ফ্লাটে বিভিন্ন পর পুরুষের যাতায়াত ছিলো। এছাড়া অনলাইনে বিভিন্ন জনের সাথে সম্পর্ক করে। এসব জানার পর স্বামী-স্ত্রীর মাঝে কথা কাটাকাটি চলে। প্রায় এই বিষয়টি নিয়ে উভয়ের মধ‍্যে মনমালিন্য হয়। তাই স্ত্রীর মোবাইলটি নিতে চাইলে তা স্বামীকে দিতে অস্বীকার করে সাদিহা খানম তন্নী। ঘটনার দিন নানি শাশুড়ির জানাজা শেষে বাসায় ফিরে এ নিয়ে আবারও মনমালিন্য শুরু হয়। এবং রাত ১০টায় যে যার মত রাতের খাবার খেয়ে স্বামী ও স্ত্রী আলাদা রুমে ঘুমায়। 

এদিন (রোববার) ভোর রাত আড়াইটার দিকে স্বামী নুর আলমের ঘুম ভেঙ্গে গেলে ব্যালকনিতে আসে। সেখানে দেখতে পায় তন্নী ব্যালকনির গ্রিলের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। ঘটনাটি দেখে সাথে সাথে চিৎকার ও ডাকাডাকি করলে বাসার ও আশেপাশের লোকজন এগিয়ে আসে। এবং বিষয়টি থানা পুলিশকে অবগত করলে পুলিশের এস আই আতোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে আসে এবং বাজারের গ্রিলের কর্মচারীকে দিয়ে গ্রিল কেটে ব্যালকনিতে প্রবেশ করে। ধারনা করা হচ্ছে আনুমানিক শনিবার রাত ১১টা থকে রোববার ভোর রাত ২টার মধ‍্যে যেকোনো সময় ঘটনাটি ঘটেছে।

এ ব‍্যাপারে থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, নিহতের লাশের সুরুতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব‍্যাপারে নিহতের বাবা থানায় একটি অপমৃত্যু মামলা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গৃহবধূর মরদেহ উদ্ধার   বদলগাছী-নওগাঁ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close