ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় রিমালে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ফয়সাল বিপ্লব
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৮:৩৫ পিএম আপডেট: ০২.০৬.২০২৪ ৮:৩৯ পিএম  (ভিজিট : ৪০১)
মুন্সীগঞ্জের গজারিয়ায় ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্ত ২৩ পরিবারের পাশে দাঁড়ালেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য  হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। 

রোববার (২ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে সি-বোডে করে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শণ করেন তিনি।  

পরিদর্শন শেষে সংসদ সদস্য ক্ষতিগ্রস্তদের আশ্বস্ত করে বলেন, শেখ হাসিনা সরকার গরীব বান্ধব সরকার। আপনাদের যাতে কোন সমস্যা না হয় সেজন্য স্থানীয় প্রশাসন ও আমরা যারা জনপ্রতিনিধি আছি সবাই মিলে সমস্যা সমাধানের জন্য দ্রুত পদক্ষেপ নিচ্ছি। 

এসময় সংসদ সদস্য হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব নিজেস্ব অর্থায়নে উপজেলার নয়ানগর গ্রামে মসজিদ সংস্কারের জন্য ৩ লাখ টাকা ও বাশগাওঁ গ্রামের একটি স্কুলের রাস্তা মেরামতের জন্য তার বরাদ্দ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা, ইসমানির চর এলাকায় বেড়িবাঁধ রক্ষার্তে জিও ব্যাগের জন্য ৩ লক্ষ টাকা ও চরবলাকি গ্রাম রক্ষার্থে ৩ লক্ষ টাকা বিতরণ করেন।  

এছাড়াও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের পক্ষে ক্ষতিগ্রস্তদের মাঝে চাল, টিন ও চেক  বিতরণ করেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর আক্তার। এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। 

উল্লেখ্য,গত সোমবার রাতে মেঘনা নদীর পাড়ে নয়ানগর ও চরবালাকি গ্রামে ঘূর্ণিঝড় আঘাত হানে। কোনো কিছু বুঝে ওঠার আগেই তীব্র বেগে ঘূর্ণিঝড়ের আঘাতে ১৮ টি বসতঘর লন্ডভন্ড হয়। এর মধ্যে ১০টি ঘড় নদীতে তলিয়ে যায় ও অসংখ্য গাছপালা উপড়ে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close