ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কালীগঞ্জে এমপি আনার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৫:০৭ পিএম  (ভিজিট : ৩১৪)
এমপি আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ড নিয়ে প্রতিদিনই অব্যাহত ভাবে চলছে মানববন্ধনসহ নানান কর্মসূচি। রোববার (২ জুন) বেলা ১২ টায় সময় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের ভূষণস্কুল এর সামনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। এমপি আনার খুন বা গুমের প্রতিবাদে এ মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি, নারী, পুরুষ ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের সাধারণ মানুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা এমপি আনার হত্যা চক্রান্তকারী খুনিদের উদ্দেশ্যে বলেন, কি ক্ষতি করেছিল আমাদের প্রাণ প্রিয় নেতা এমপি আনার। তিনি তো কাউকে হত্যা করেনি। বা কারো জমাজমি দখল করেনি। তবে কেন তাকে হত্যা বা গুমের শিকার হতে হল। আমরা এমপি আনারের আদর্শে গড়া নেতাকর্মীরা হারিয়ে যায়নি। তার আদর্শকে বুকে জড়িয়ে সকল চক্রান্তকারী ষড়যন্ত্রকারীদের আটক ও ফাঁসির দাবিতে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব। 

নেতৃবৃন্দরা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রশাসনের সকল পর্যায়ে এমপি আনারের নিখোঁজ বা হত্যার বিষয়টি নিয়ে কাজ করছেন। এখন আমাদের একটাই দাবি এমপি আনার খুন হলে তার মরদেহ চায়, আর নিখোঁজ হলে সন্ধান চায়। 

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান ওদু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান শিবলী নোমানী, ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহজনাজ পারভীন, ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও কাষ্টভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদ শমসের, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও পৌর কাউন্সিলরসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এমপি আনোয়ারুল আজিম আনার গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের গেদে বন্দর পার হয়ে পশ্চিমবঙ্গে যান। গত ১৩ মে থেকে নিখোঁজের পর ২২ মে পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেনে খুন হয়েছে বলে সংবাদ আসে। পরবর্তী বিভিন্ন সময়ে খুনিদের আটক ও তার লাশের টুকরা উদ্ধার হয়েছে বলেও প্রচার হয়। কিন্তু এমপির পরিবারের সাথে তার ডিএনএ টেস্ট না হওয়াতে মৃত্যু নিয়ে ধোঁয়াশা রয়েই যায়। এ নিয়েই এমপির নির্বাচনী এলাকার সকল মানুষের মুখে মুখে এখন একই কথা তিনি কি মারা গেছেন, না নিখোঁজ রয়েছেন? এসব কারণে তার মৃত্যু নিয়ে এখনো চূড়ান্ত রিপোর্ট না হওয়াতে আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠন অব্যাহত ভাবে কর্মসূচি করেই চলেছে। 

সময়ের আলো/আরআই
 


আরও সংবাদ   বিষয়:  এমপি আনার হত্যা   ফাঁসির দাবিতে মানববন্ধন   কালীগঞ্জ-ঝিনাইদহ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close