ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাণীনগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ২
প্রকাশ: শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৩:২৫ পিএম  (ভিজিট : ৩৮৬)
নওগাঁর রাণীনগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই প্রার্থীর দুইজন সমর্থক গুরুত্বর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কুজাইল বাজারে এ ঘটনাটি ঘটে। এ ঘটনাটির পর থেকে ওই এলাকায় চড়ম উত্তেজনা বিরাজ করছে।

আহতেরা হলেন- উপজেলার কাশিমপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কৈ মাছ প্রতীকের প্রার্থীর সমর্থক সবুজ আলীকে (৩৫) ছুরিকাঘাত করা হয়েছে। আর কাপ-পিরিজ প্রতীকের প্রার্থীর সমর্থক আলামিনকে (২৭) বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষকরা। আহত সবুজ কাশিমপুর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা ও আলামিন ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কৈ মাছের সমর্থক সবুজ ও কাপ-পিরিজের সমর্থক আলামিনের মধ্যে বিরোধ চলে আসছিল। নির্বাচনের পরের দিন গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুজাইল বাজারে আলামিন ও সবুজের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় সবুজকে ছুরিকাঘাত করেন আলামিন। তাৎক্ষনিক বাজারে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর সবুজের বেশ কয়েকজন অনুসারীরা আলামিনকে ঘটনাস্থলে মারপিট করে রক্তাক্ত জখম করেন। এ সময় স্থানীয় লোকজন তাদের দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো. আবু ওবায়েদ বলেন, সবুজের পক্ষ থেকে একজন বাদী হয়ে রাতে থানায় অভিযোগ দিয়েছেন। তবে এখন পর্যন্ত আলামিনের কোন অভিযোগ পাইনি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   নির্বাচনী সহিংসতা   হতাহত   রাণীনগর-নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close