ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাণীনগরে ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান রাহিদ, উপহার পেলেন স্বর্ণের কাপ-পিরিজ
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৪:৩১ পিএম  (ভিজিট : ৪৮২)
নওগাঁর রাণীনগরে নির্বাচন পরবর্তী সাধারণ জনগণ, ভোটার ও নেতাকর্মীদের ভলোবাসায় সিক্ত হয়েছেন নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাহিদ সরদার। বুধবার (২৯ মে) ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ৮ জন প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। 

নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান রাহিদ সরদার রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সাবেক এমপি আনোয়ার হোসেন হেলালের ছেলে।

নির্বাচন পরবর্তী শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার (৩০ মে) উপজেলা সদরে তাদের ব্যক্তিগত ইটভাটায় ৮টি ইউনিয়নের সাধারণ জনগণ, ভোটার ও নেতাকর্মীরা আসতে থাকেন। এ সময় কালাম (মিস্ত্রি) নামে এক কর্মী নব-নির্বাচিত চেয়ারম্যান রাহিদ সরদারকে ভালোবেসে তার নির্বাচনী প্রতীকের স্বর্ণের কাপ-পিরিজ উপহার দেন। এছাড়া উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী ও তার সমর্থকরা তাকে ফুলেল শুভেচ্ছাসহ কুশল বিনিময় করেন।

এ সময় সদ্য নির্বাচিত রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাহিদ সরদার বলেন, এলাকার জনগণ আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি নির্বাচনী এলাকার সম্মানিত ভোটার, নেতাকর্মী, সমর্থকদের প্রতি চির কৃতজ্ঞ। 

জনগণের উদ্দেশ্যে চেয়ারম্যান রাহিদ আরও বলেন, আমাদের পরিবার সব সময় এলাকার জনগণের পাশে ছিল। আমিও জনগণের পাশে থেকে সেবা করতে চাই। জনগণকে সঙ্গে নিয়ে এলাকার সমস্যা, সম্ভাবনা ও সন্ত্রাসমুক্ত, মাদক এবং চাঁদাবাজমুক্ত একটি স্মার্ট রাণীনগর উপজেলা গড়তে চাই। এছাড়া এলাকার সার্বিক উন্নয়নে কাজ করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   নব-নির্বাচিত চেয়ারম্যান   ভালোবাসায় সিক্ত   রাণীনগর-নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close