ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অভয়নগর উপজেলার চেয়ারম্যান হলেন অলিয়ার রহমান
প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০২৪, ১০:৫৬ পিএম  (ভিজিট : ৯৪৮)
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে তৃতীয় ধাপে অভয়নগরে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ৮টায় শুরু হওয়া ভোট চলে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলার ৮১টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই এ নির্বাচন সম্পন্ন হয়েছে। 

এদিন বিকেলে উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে সহকারী রিটার্নিং অফিসার এস.এম হাবিবুর রহমান পর্যায়ক্রমে ফলাফল ঘোষণা করতে থাকেন। একে একে ৮১টি কেন্দ্রের ফলাফলে সরদার অলিয়ার রহমান মোটরসাইকেল প্রতীকে ৫৪ হাজার ৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে রবিন অধিকারী ব্যাচা পেয়েছেন ৪৮ হাজার ২২১ ভোট। 

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ডা. সাফিয়া খানম। তিনি হাঁস প্রতীকে ৪২ হাজার ২৮১ ভোট পেয়েছেন। এছাড়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিনারা পারভীন ফুটবল প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৩১৭ ভোট। কলস প্রতীকে লায়লা খাতুন পেয়েছেন ১৭ হাজার ৬৮১ ভোট।
 
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৮ হাজার ৯০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮ হাজার ৩৩৩ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৯ হাজার ৭৫৩ জন। উপজেলায় মোট ৮১টি স্থায়ী ভোট কেন্দ্রের ৬৮৭টি ভোট কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলা। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   নির্বাচনের ফলাফল   অভয়নগর উপজেলা   যশোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close