ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কসবায় ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১
প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০২৪, ৯:২৪ এএম  (ভিজিট : ২৯৪)
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম অভিমুখী আন্তঃনগর চট্টলা এক্সপ্রেস ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে তানজিল (২৫) নামক একজন নিহত এবং খায়রুল ইসলাম শাওন (২৪) ও অলি মিয়া (২৩) নামক ২ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ৮ টায় কসবা পৌরসভার নোয়াপাড়ার অরক্ষিত রেল ক্রসিংয়ে এ ঘটনাটি ঘটে।

তানজিল নবীনগর উপজেলার কাইতলা গ্রামের মৃত সৈয়দ আনিসুর রহমান জুয়েলের ছেলে। সে দুবাই প্রবাসী। আহত শাওন কসবা পৌরসভার আড়াইবাড়ি গ্রামের বিল্লাল মিয়ার ছেলে এবং অলি একই গ্রামের খোরশেদ মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানজিলকে মৃত ঘোষণা করেন এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তারা তিনজন রেলগেট অতিক্রম করছিলো। ঠিক তখনই চট্টগ্রাম অভিমুখী আন্তঃনগর চট্টলা এক্সপ্রেস ট্রেনটি তাদেরকে ধাক্কা দেয়। আমরা তিনজনকেই মুমূর্ষু অবস্থায় কসবা হাসপাতালে নিয়ে যাই।

প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, এই রেল ক্রসিংটি অরক্ষিত থাকায় মৃত্যুর ঝুঁকি বহন করছে। অনেক সময় মোটরসাইকেল, সিএনজি, রিকশা বে-খেয়াল বশত রেললাইন ক্রস করছে। এতে দুর্ঘটনার সম্ভাবনা থাকছে। সরকার যদি এখানেসহ যে যে স্থানে এরকম অরক্ষিত রেল ক্রসিং রয়েছে সেগুলোর নিরাপত্তার কোনো ব্যবস্থা না নেয় তাহলে রেল দুর্ঘটনা ক্রমাগত বেড়েই যাবে। আমরা তার সমাধান চাই। আমাদের জীবনের নিরাপত্তা চাই।

নিহত তানজিলের চাচা জানান- ফোন পেয়ে হাসপাতালে আসি, মারা গেছে তা জানতাম না। সে দুবাইয়ে চাকুরী করতো। ছুটিতে বাড়িতে এসেছিলো। আজ মোটরসাইকেল নিয়ে কসবার পাহাড়ি এলাকায় ঘুরতে এসেছিলো। কিন্তু এটাই যে তার শেষ ভ্রমণ ছিলো সেটা জানতাম না।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, ট্রেনের সাথে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে এবং ২ জন মারাত্মক আহত হয়েছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close