ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঋণের বোঝা বইতে না পেরে স্ত্রীর বিষপান ও স্বামীর আত্মহত্যা
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১১:৩০ পিএম  (ভিজিট : ৬৯৪)
রাজশাহী পুঠিয়ার ঋষিপাড়া গ্রামে ঋণের দায় বইতে না পেরে সুবন্যা রানী (২৩) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। তার স্বামী সুভাষচন্দ্র দাস (৩০) স্ত্রীর শোকে গলায় ফাঁস দিয়ে প্রাণ দিয়েছে।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ৩টায় নিজ বাড়িতে ওই গৃহবধূ বিষপান করলে তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে স্ত্রীর শোকে কাতর হয়ে বিকেল ৫ টার দিকে শামসুদ্দিন সরকার পুকুরপাড়ে মেহেগুনি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুভাষচন্দ্র।

মৃত সুভাষ চন্দ্র দাস ঝলমলিয়া ঋষিপাড়া এলাকার বলায়চন্দ্র দাসের ছেলে। তিনি ঝলমলিয়া বাজারে ইঞ্জিন ও ওয়ারিং মিস্ত্রির কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, এনজিওর কাছে ঋণ থাকায় বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হত। আজ দুপুর ২টায় তাদের মধ্যে ঝগড়া হয়। পরবর্তীতে দুপুর তিনটার দিকে স্ত্রী সুবন্যা রানী বিষপান করলে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর স্ত্রীর শোকে ও মানসিক যন্ত্রণা সইতে না পেরে বিকেল ৫টার সময় স্ত্রীর শাড়ি গাছের ডালে পেঁচিয়ে আত্মহত্যা করে সুভাষচন্দ্র। এ ঘটনায় পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। তবে সুভাষচন্দ্রের মৃত্যুর পর তার স্ত্রী পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যান।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করি। আত্মহত্যার ঘটনায় বাদী না হওয়ায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করি।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close