ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা নির্বাচন স্থগিত ঘোষণা
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৭:৫০ পিএম  (ভিজিট : ৯৫৪)
নেত্রকোনায় ৩য় ধাপের খালিয়াজুরী উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) বিকালে নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, বুধবার (২৯ মে) নেত্রকোনা জেলার তিন উপজেলা মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় ‘রিমাল’, বৈরি আবহাওয়া, যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন এবং বিদ্যুৎ বিভ্রাটের কারণে শুধুমাত্র খালিয়াজুরী উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত ঘোষনা করা হয়েছে। মদন ও মোহনগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যথারীতি চলবে।

খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. সেলিম মিঞা বলেন, খালিয়াজুরী উপজেলা একটি হাওরবেষ্টিত এলাকা। দুর্গম এলাকায় যোগাযোগ ব্যবস্থা খুবই অনুন্নত। বৈরি আবহাওয়া থাকলে এলাকায় চলাচলের খুবই সমস্যা সৃষ্টি হয়। ফলে বিভিন্ন দিক চিন্তা করে নির্বাচন কমিশন এই উপজেলার নির্বাচন স্থগিতের নির্দেশ দেন।

খালিয়াজুরী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ১০ ও ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচনী প্রচারনা চালায়। উপজেলা মোট ভোটার সংখ্যা ৭৬ হাজার।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close